এরশাদের অসুস্থতার খবর নিয়ে যা বলল জাতীয় পার্টি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৭:৪৪ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতার খবর গুজব বলে উড়িয়ে দিয়েছে দলটি। জাতীয় পার্টির পক্ষ থেকে রোববার (১৮ নভেম্বর) বলা হয়েছে, রুটিন চেকআপের জন্য একদিন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ছিলেন এরশাদ।

এর আগে, বৃহস্পতিবার এরশাদ সিএমএইচে ভর্তি হলে তার অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। যদিও শুক্রবারই তিনি তার বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসায় ফেরেন।

এ বিষয়ে জানতে চাইলে এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় অসুস্থতার খবরটি ‘গুজব’ বলে নাকচ করে দিয়ে বলেন, ‘স্যার (এরশাদ) রুটিন চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন। উনি নিয়মিতই যান। ব্রিগেডিয়ার জেনারেল, মেজর জেনারেল পদমর্যাদার চিকিৎসকরা স্যারের ট্রিটমেন্ট করছেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী- বিভিন্ন টেস্টের জন্য তাকে একদিন হাসপাতালে থাকতে হয়েছিল।এ বছর নির্বাচনী প্রচার শুরুর পরও অসুস্থ হয়ে পড়েছিলেন এরশাদ। তখনও তিনি সিএমএইচে চিকিৎসা নিতে গিয়েছিলেন। এ নিয়ে অপপ্রচরের কিছু নেই।’

এদিকে জাতীয় পার্টির প্রেস উইং থেকে জানানো হয়েছে, এরশাদ সুস্থ রয়েছেন এবং বারিধারায় নিজের বাড়িতে রয়েছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: