চুনারুঘাটে ৩০ কেজি গাঁজাসহ আটক ২

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮, ০৭:২৬ পিএম

ছনি চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ৩০ কেজি গাঁজাহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ । 

সোমবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার গাজীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গণমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। 

র‌্যাব-৯ জানায়, উল্লেখিত সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ শ্রীমঙ্গল ক্যাম্প এর একটি আভিযানিক দল মেজর মো: শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। 

অভিযানে উপজেলার গাজীগঞ্জ বাজারে হাজী আসাদুল্লাহ ভেরাইটিজ স্টোর এর সামনে থেকে ৩০ কেজি গাঁজা ও ১টি পিকআপসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯।  

আটককৃতরা হলো বাহুবল উপজেলার মিরপুর গ্রামের মো: ইমন আলীর পুত্র জুয়েল মিয়া (২৬), চুনারুঘাট উপজেলার কালিসিড়ি গ্রামের আলী হোসেনের পুত্র তাহের মিয়া (২৫) । উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামিদেরকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: