সালমানকে হত্যার হুমকি দিল শাহরুখ!

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮, ১০:৫৮ এএম

বলিউড সুপারস্টার সালমান খানের ফ্যানের সংখ্যা যে দিনে দিনে বেড়েই চলেছে তা নিয়ে কোন সন্দেহ নেই। ভক্তরা নিজেদের প্রিয় তারকার জন্য পাগলামি করবে সেটাই স্বাভাবিক। তবে এবারের বিষয়টা একেবারেই অন্য। এক ব্যক্তি সালমানের কর্মচারীকে ফোন করে প্রাণনাশের হুমকি দিয়েছে।

ওই ব্যক্তির নাম শাহরুখ। তিনি একজন উঠতি অভিনয়শিল্পী। তাঁর পুরো নাম শাহরুখ গুলাবনবি ওরফে শেরা। গত সোমবার উত্তর প্রদেশ থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম শাহরুখ হওয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে ঘটনাটি। বৃহস্পতিবার পর্যন্ত পুলিশ হেফাজতে থাকতে হবে ওই যুবককে।

জানা গেছে, ওই ব্যক্তি হুমকি দেয়ার আগে না কি অনেকবার সালমানের সঙ্গে দেখা করার অনুরোধ জানিয়েছিলেন। অভিনেতার সঙ্গে কাজ করতে চান। তার কথা না শোনায় এমন পদক্ষেপ নিতে বাধ্য হন তিনি!

১৩ নভেম্বর সালমানের বাবা সেলিম খানের ফোন নম্বর সংগ্রহ করে ফোন করেন শাহরুখ। নিজেকে সন্ত্রাসী ছোটা শাকিলের দলের লোক পরিচয় দিয়ে বাবার কাছে ছেলে সালমানের নম্বর চান। সেলিম খান ফোন নম্বর না দেওয়ায় খেপে গিয়ে তাঁকেও হুমকি দেন ওই যুবক। পরে সেলিম খান বান্দ্রা থানায় একটি মামলা করেন।

সালমান খানের জন্য খুনের হুমকি এটাই প্রথম নয়। এইতো কদিন আগেই হামলা ও আক্রমণের শঙ্কা নিয়ে মাঝপথেই বন্ধ হয়ে যায় ‘রেস ৩’র শুটিং।

২০ বছর আগে যোধপুরে এক বন্য হরিণ গুলি করে মারায় রাজস্থানের গ্যাংস্টার লরেন্স বিষ্ণৈ সালমানকে হত্যার হুমকি দিয়েছিলেন। বিলুপ্তপ্রায় প্রাণী হত্যার দায়ে সালমানের বিরুদ্ধে মামলা হয়। আদালতে হাজিরা দিতে গেলে তাঁকে হত্যা করার হুমকি দিয়েছিলেন লরেন্স।

সেসময় গণমাধ্যমের সংবাদে জানা যায়, সালমান খানের সঙ্গে লরেন্স বিষ্ণইয়ের কোনো সম্পর্ক বা শত্রুতা নেই। শুধুমাত্র যোধপুর পুলিশকে ‘শিক্ষা’ দেয়ার জন্যই না কি সালমানকে খুনের হুমকি দিয়েছে সে। এরপর সালমানের মুম্বাইয়ের বাড়িতেও সতর্ক প্রহরা বসানো হয়।

উল্লেখ্য ১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের সময় বিলুপ্তপ্রায় একটি হরিণ গুলি করে মেরে ফেলেন সালমান। ওই মামলায় অভিযুক্ত ছিলেন তাঁর সহশিল্পী সাইফ আলী খান, সোনালী বেন্দ্রে, টাবু, নীলম কুঠারি প্রমুখ। এনডিটিভি

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: