একসঙ্গে তিন প্রেম, ফেসবুকে লাইভে স্কুলছাত্রীকে...

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৮, ১১:৩৭ পিএম

প্রেমের সম্পর্কের জেরে ফেসবুক লাইভে এসে স্কুলছাত্রীকে মারধর করেছে ৬ যুবক। এরই মধ্যে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাকৃতরা হলো- তানভির হোসেন আরিফ, ইমরান হোসেন তুষার, তাজবির রায়হান, তাজিবুল হাসান সায়েম, ফয়সাল হোসেন ও সিয়াম হোসেন। তাদের বাড়ি নগরীর বিভিন্ন এলাকায়।

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক মো. আসাদ জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা কোতোয়ালি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় শুক্রবার দুপুরে গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতার যুবকদের স্বজনরা জানায়, ওই মেয়ে একই সঙ্গে তিন যুবকের সাথে প্রেম করে আসছিল। প্রেমের সম্পর্কের কারণে ওই তিন যুবকের কাছ থেকে মেয়েটি টাকা ও দামি গিফট হাতিয়ে নিত মেয়েটি। সম্প্রতি বিষয়টি ওই তিন যুবক জানতে পারে। আর তাই রাগের মাথায় তারা এ কাণ্ড ঘটিয়েছে। ওই মেয়ের চরিত্র বলতে কিছু ছিল না।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অপরাধ ও মিডিয়া শাখার সদস্য ওবায়দুল হক জানান, প্রেমের সম্পর্কের জেরে গত ১৮ নভেম্বর ওই স্কুলছাত্রীকে অভিযুক্ত তানভিরসহ অন্যরা নগরীর শেষ প্রান্তে শহীদ আব্দুর রব সেরনিয়াত (দপদপিয়া) সেতুর ঢালে ডেকে আনে।

এরপর সেখানে ফেসবুক লাইভ করে স্কুলছাত্রীকে সকলে মিলে মারধর করে। ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মাহফুজুর রহমানের নজরে আসে। তার নির্দেশে বৃহস্পতিবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: