মনোনয়নপত্র জমা দিলেন ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৮, ০২:০৪ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) নির্বাচনী আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শারমিন আক্তারের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিক, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, এফবিসিসিআই-এর পরিচালক রাশেদুল হক চৌধুরী রনি, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী আজ ২৮ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। ২ ডিসেম্বর এগুলো বাছাই করা হবে। ওই সময়ে যাদের মনোনয়নপত্র বাতিল বা গ্রহণ করা হবে, সেগুলোর বিরুদ্ধে তিন দিনের মধ্যে আপিল করার সুযোগ রয়েছে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৯ ডিসেম্বর। ভোট গ্রহণ ৩০ ডিসেম্বর।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: