ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

মনোনয়নপত্র জমা দিলেন ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

২৮ নভেম্বর, ২০১৮ ১৪:০৪:০০

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) নির্বাচনী আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শারমিন আক্তারের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিক, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, এফবিসিসিআই-এর পরিচালক রাশেদুল হক চৌধুরী রনি, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী আজ ২৮ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। ২ ডিসেম্বর এগুলো বাছাই করা হবে। ওই সময়ে যাদের মনোনয়নপত্র বাতিল বা গ্রহণ করা হবে, সেগুলোর বিরুদ্ধে তিন দিনের মধ্যে আপিল করার সুযোগ রয়েছে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৯ ডিসেম্বর। ভোট গ্রহণ ৩০ ডিসেম্বর।

বিডি২৪লাইভ/টিএএফ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems