ছাত্রলীগ কর্মী নিহত

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৩ এএম

বগুড়ায় ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী রাকিব হাসান হৃদয় (১৮) নিহত হয়েছে।

রবিবার (৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বড়দের সামনে ধূমপান করা নিয়ে বিরোধের জেরে হৃদয়কে ছুরিকাঘাত করে প্রলয়। পরে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে মারা যান তিনি।

নিহত রাকিব হাসান হৃদয় (১৮) বগুড়া সরকারি শাহসুলতান কলেজ ছাত্রলীগের কর্মী এবং একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার বেলা ১২টার দিকে কলেজের পার্শ্বে সুলতানগঞ্জ হাই স্কুলের গলিতে ধূমপান করছিলেন হৃদয়। এ সময় সেখানে বসেছিলেন কলেজের সাবেক ছাত্র প্রলয়, তালহা ও মেহদী। বড়দের সামনে ধূমপান করায় হৃদয়কে শাসন করেন প্রলয়। এ নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায় হৃদয়ের বুকে ও উরুতে ছুরিকাঘাত করেন প্রলয়। এরপর স্থানীয় লোকজন হৃদয়কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে নিয়ে যায়। সেখানে হৃদয়ের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। অ্যাম্বুলেন্স করে ঢাকায় নিয়ে যাওয়ার পথে সিরাজগঞ্জ পর্যন্ত আসার পর তার মৃত্যু হয়।

এ ঘটনার পরপরই প্রলয়কে ধরতে কৈগাড়িতে তার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় তালহাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এ বিষয়ে শহরের কৈগাড়ি পুলিশ ফাঁড়ির এসআই ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: