কুবিসাস’র নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮, ০৭:৩৩ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৯ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। সাংবাদিক সমিতির ৫ম কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামীকাল (বুধবার) অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন কমিশন এ প্রার্থী তালিকা প্রকাশ ও নির্বাচনী বিধি সদস্যদের মাঝে তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর প্রধান নির্বাচন কমিশনার ড. এ. কে. এম. রায়হান উদ্দিন, নির্বাচন কমিশনার কাজী ওমর সিদ্দিকী ও মাহবুবুল হক ভূঁইয়া এবং সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ প্রমুখ। 

সাংবাদিক সমিতির এবারের নির্বাচনে নয়টি পদের বিপরীতে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার প্রার্থীদের নাম ও বিভিন্ন নির্বাচনী আচরণবিধি সম্পর্কে প্রার্থী ও ভোটারদের সতর্ক করেন। প্রধান নির্বাচন কমিশনার তার বক্তব্যে বলেন,‘আমি আশা করি একটি উৎসবমুখর পরিবেশে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে এবং অতিতের ন্যায় সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়কে সবার সামনে আরও উজ্জল করে তুলে ধরবে।'

এর আগে গত শনিবার (০৮ ডিসেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ -২০১৯ এর নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে গঠনতন্ত্রের ১৫(ক) ধারা অনুযায়ী তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। পরবর্তীতে নির্বাচন কমিশন রবিবার (০৯ ডিসেম্বর) নির্বাচনী তফসিল ঘোষণা করে। 


বিডি২৪লাইভ/এজে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: