নৌকায় ভোট চেয়ে যা বললেন রিয়াজ-ফেরদৌস

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮, ০৬:২০ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে প্রচারণায় অংশ নিতে গতকাল বুধবার (১২ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সফর সঙ্গী হিসেবে টুঙ্গিপাড়ায় গিয়েছিলেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস।

দুজনেই আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় জোরালো ভাবে মাঠে নেমেছেন। নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন তারা।

প্রধানমন্ত্রীর নির্বাচনী আসনে গোপালগঞ্জ ৩- এ গিয়ে বক্তৃতা দিয়েছেন চিত্রনায়ক রিয়াজ। ওইসময়ে স্টেজে বসে ছিলেন শেখ হাসিনা ও শেখ রেহানাসহ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

একই জনসভায় চিত্রনায়ক রিয়াজ বলেন, আজ আমার সবচেয়ে আনন্দের দিন। আমি যেখানে দাঁড়িয়ে কথা বলছি, এ মাটিতে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের নাভি পোঁতা এবং তিনি এই মাটিতেই শায়িত। এই মাটিতে আমাদের সমৃদ্ধ বাংলাদেশের কাণ্ডারি শেখ হাসিনার নাভি পোঁতা। আপনাদের সবার নাভি পোঁতা।

রিযাজ বলেন, সামনে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের দিন। এদিন আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। আমার অভিনয়ের মধ্য দিয়ে আপনাদের যদি বিন্দুমাত্রও বিনোদন দিয়ে থাকি, তার বিনিমিয়ে নৌকায় ভোট চাইব। এই ভোট আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ এই ভোটের মাধ্যমে জয়ী হলে পরে আমরা আমাদের স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পালন করব।

রিয়াজের পরেই বক্তৃতা দেন আরেক নায়ক ফেরদৌস। নির্বাচনী জনসভায় ফেরদৌস বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রায় আপনারাও শামিল হবেন। নৌকা মার্কায় ভোট দেবেন। ৩০ ডিসেম্বরের এই নির্বাচন আমাদের অস্তিত্বের নির্বাচন। আপনারা নিজেদের অস্তিত্ব রক্ষা ও উন্নয়ন তরান্বিত করতে নৌকায় ভোট দিন। বিশেষ করে তরুণদের বলব, আপনারা উৎসাহ নিয়ে ভোট কেন্দ্রে যাবেন, ভোট দেবেন। অন্যদেরও নৌকায় ভোট দিতে উৎসাহ দেবেন, সহযোগিতা করবেন।

নিজের ২০ বছরের অভিনয় বিন্দু পরিমাণ ভালো লেগে থাকলে তার বিনিময়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান ফেরদৌস।

এর আগে গত ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩ তম অধিবেশনে যোগ দিতে ছয়দিনের সরকারি সফরে নিউ ইয়র্ক গিয়েছিলেন রিয়াজ ও ফেরদৌস।

একাদশ সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া, কোটালিপাড়া) আসন থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন আওয়ামী লীগের দলীয় প্রধান ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: