আমরা সংঘাত ও মৃত্যু চাই না

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৪:৫৭ পিএম

সরকারি দল যেভাবে মাঠে উপস্থিত সেভাবে অন্যান্য বিরোধী রাজনৈতিক প্রতিনিধিরা মাঠে উপস্থিত থাকতে পারছে না বলে অভিযোগ করে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেছেন, আমরা সংঘাত ও মৃত্যু চাই না। আমরা চাই সবাই যেন সমান সুযোগ নিয়ে প্রচার করতে পারে এবং ভোটাররা যেন নির্বাচনে আসতে পারে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের সরাসরি টক-শো অনুষ্ঠানে অংশগ্রহণ করে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আরও একটি প্রশ্নবিদ্ধ নির্বাচন হলে জনগণের মধ্যে ক্ষোভ থেকে যাবে। আর ক্ষোভ-বিভাজনের সমাজ হলে খারাপ পরিস্থিতির সৃষ্টি হবে দেশে। বিশ্বাসযোগ্য রাজনীতির সৃষ্টি করতে পারলে আওয়ামী লীগের জন্য গৌরবের বিষয় হবে।

এসময় তিনি অভিযোগ করে বলেন, বড় দুই রাজনৈতিক দলের বাইরে আমি। তার পরেও আমার নির্বাচনী এলাকায় প্রচারের সময় মাইকের তাঁর কেটে দিচ্ছে, পোস্টার, ফেস্টুন লাগানো যাচ্ছে না। লাগালেও ছিড়ে ফেলছে। আপনি প্রচার করবেন আর বিরোধী দল তা পারবেনা? এর মানে কি?

এমন পরিস্থিতি যদি তৈরি হয় তবে নির্বাচন সুষ্ঠু হবে না। এটা বাংলাদেশের ভবিষ্যতের জন্য ভালো হবে না বলেও মন্তব্য করেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি।

বিডি২৪লাইভ/এসআর/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: