উইন্ডিজের বিপক্ষে টি-২০ সিরিজের দল ঘোষণা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৫:৫৫ পিএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আজ দুপুরে ঘোষণা করেছে উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল। ১৪ সদস্যের এই দলে তেমন চমক নেই। ওয়ানডে সিরিজের দলটাই প্রায় রেখে দেওয়া হয়েছে টি-টোয়েন্টিতে।

ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যেহেতু টি-টোয়েন্টি খেলেন না, স্বাভাবিকভাবেই তিনি এই দলে থাকবেন না। টি-টোয়েন্টি দলে নেই ওয়ানডে সিরিজে থাকা ইমরুল কায়েসও।

বাংলাদেশ সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই, গত আগস্টে। যেটিতে বাংলাদেশ জিতেছিল ২-১ ব্যবধানে। সেই দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ। সাকিব আল হাসানের নেতৃত্বে ক্যারিবীয়দের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলে নতুন করে অন্তর্ভুক্ত হয়েছেন মোহাম্মদ মিঠুন ও সাইফউদ্দিন। 

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ (সহ-অধিনায়ক), সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আরিফুল হক।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: