পাবনায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ১০:১৮ পিএম

পাবনার চাটমোহরে রাস্তার কুকুরকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১৪ ডিসেম্বর) সন্ধার দিকে চাটমোহর-পাবনা মহাসড়কের মূলগ্রাম নেউতিগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাশ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার পৌর সদরের এসআর পাড়া মহল্লার মৃত সিরাজুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৪০) ও তার স্ত্রী আফরোজা খাতুন (৩৫)। মনিরুল ইসলাম ফরিদপুর এলজিইডি অফিসের হিসাব সহকারি এবং আফরোজা খাতুন এনজিওতে চাকুরী করতেন। তারা দীর্ঘদিন ধরে চাটমোহরে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

এলাকাবাসী ও নিহতের পারিবার সূত্রে জানা গেছে, পাবনা থেকে মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে দ্রুতগতিতে চাটমোহরের দিকে আসছিলেন মনিরুল ইসলাম। ঘটনার সময় নেউতিগাছা নামক স্থানে একটি কুকুরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে গিয়ে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লেগে পড়ে যায়। এতে করে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হন।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে নিহতের পরিবারের সদস্যরা এসেছেন। যেহেতু এটি একটি সড়ক দূর্ঘটনায় নিহতের ঘটনা সেহেতু মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং এ সংক্রান্ত একটি ইউডি মামলা দায়ের করা হবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: