এক রশিতে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ১০:৪১ পিএম

শেরপুরের শ্রীবরদীতে প্রেমিক মনির হোসেন (২৬) ও প্রেমিকা কল্পনা আকতারের (২২) এক রশিতে বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের পশ্চিম পিরিচপুর গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও পরিবার সূত্র জানায়, উপজেলার পশ্চিম পিরিচপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মনির হোসেন এক সন্তানের জনক। অপরদিকে একই গ্রামের বাসিন্দা আব্দুল করিমের মেয়ে কল্পনা বেগম। তাদের মধ্যে বিয়ের আগে থেকেই প্রেম চলছিল। কিছুদিন আগে কল্পনার অসম্মতিতে হিম্মত আলী নামে এক যুবকের সাথে বিয়ে হয় তার। এরপর থেকে তাদের মধ্যে কমে যায় যোগাযোগ। 

অবশেষে বৃহস্পতিবার রাতে কোনো এক সময়ে তারা দু’জনেই ঘর থেকে বের হয়ে পার্শ্ববর্তী আব্দুল খালেকের বাড়ির পাশে জামবুড়া গাছের ডালে গলায় দু’জনে এক রশি বেঁধে ঝুলে পড়ে। এতে সেখানেই তাদের মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন তাদের লাশ ঝুলতে দেখে থানায় খবর দেয়। পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সিদ্দিকুর রহমান জানান, বিয়ের পর তাদের মধ্যে কোনো যোগাযোগ ছিলনা। হঠাৎ করে তারা আত্মহত্যা করেছে।

থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রহুল আমিন তালুকদার জানান, ময়নাতদন্তের জন্যে লাশ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: