‘নৌকার পক্ষে ঢাকার রাজপথে যুবলীগের শোডাউন’

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮, ০৫:০০ পিএম

নৌকার পক্ষে ইসমাইল চৌধুরী সম্রাট এর নেতৃত্বে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল ও কলেজের সামনের রাস্তায় হাজার হাজার যুবসমাজের সমাগম ঘটে। রাস্তার এক পাশে ট্রাকের উপর অস্থায়ী মঞ্চ করে এই নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়। এতে ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৮ আসনে মহাজোট মনোনীত প্রার্থী রাশেদ খান মেনন। এই আসনে নৌকার পক্ষে মনোনয়ন প্রত্যাশী ছিলেন সম্রাট।

হাজার হাজার যুব-জনতার উপস্থিতি দেখে মহানগর যুবলীগ সভাপতি যুববন্ধু সম্রাটকে যুবলীগের ‘আইকন’ হিসেবে অভিহিত করে কৃতজ্ঞতা প্রকাশ করেন মেনন।

তিনি বলেন, তার (সম্রাট) আহ্বানে আজকে ঢাকা-৮ আসনে নৌকার পক্ষে নির্বাচনী যুব সমাবেশ প্রমাণ করেছে, বাংলাদেশের যুবকরা শেখ হাসিনার উন্নয়ন, গণতন্ত্র ও স্বাধীনতার পক্ষে দাঁড়িয়েছে।

স্মরণকালে সেরা জনসমাগমের মাধ্যমে মহাজোট প্রার্থী রাশেদ খান মেননকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।

যুবলীগ ঢাকা মহানগর দঃ আয়োজনে রাজধানীর মতিঝিলে এই সমাবেশ হয়। উক্ত সমাবেশে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, ৩৮ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোহাম্মদ জিয়াউদ্দিন টিটু, মো: ফারুক, আহমেদ, জামাল গুড্ডু, মোঃ মিন্টু, মোঃ খায়রুল বাশার  রোমান ও আনন্দসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: