‘হায়দার’-এ অভিনয়ের পর জঙ্গি দলে যোগদান!

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮, ০৯:৩৬ পিএম

শহিদ কাপুরের সঙ্গে ‘হায়দার’-এ অভিনয় করেছিল। ওই সময় ক্লাস সিক্সে পড়লেও টেলিভিশনের পর্দায় নজর কেড়েছিল কাশ্মীরি ছাত্র কিন্তু ২০১৪ সালে রুপালি পর্দায় হাজির হয়েও এবার দুনিয়া থেকে হারিয়ে গেল সাকিব বিলাল।

সম্প্রতি ভারতের শ্রীনগরের মুজগন্ধে সেনা-জঙ্গি গুলির লড়াই শুরু হয়। সেনার গুলিতে নিহত হয় ১৫ বছর বয়সী জঙ্গি সাকিব বিলাল। এরপর মৃতদেহ শনাক্তকরণের পর জানা যায়, ২০১৪ সালে শহিদ কাপুর এবং তাবুর সিনেমা ‘হায়দার’-এ অভিনয় করেছিল সাকিব। ভারতীয় গণমাধ্যম জি নিউজ এমন খবর প্রকাশ করে।

&dquote;&dquote;

ওই প্রতিবেদনে আরও প্রকাশ করা হয়, ‘হায়দার’ সিনেমার পরপরই সাকিবের জীবন যেন অন্যদিকে মোড় নেয়। লস্কর-ই-তইবায় যোগ দিয়ে পাকিস্তানি জঙ্গিদের সঙ্গে হাত মেলায় বছর পনেরোর ওই যুবক।

সম্প্রতি সেনা বাহিনীর সঙ্গে লস্কর-ই-তইবা জঙ্গিদের গুলির লড়াই শুরু হলে বাহিনীর হাতে নিহত হয় সাকিব। তার সঙ্গে আলি ভাই নামে পাকিস্তানের আরও এক জঙ্গির মৃতদেহ শনাক্ত করা হয়।

প্রসঙ্গত, ‘হায়দার’-এ শহিদ কাপুরের সঙ্গে দুই দৃশ্যে দেখা যায় সাকিবকে। প্রথমে একজন উপত্যকার একজন সাধারণ ছাত্রের ভূমিকায় দেখা মেলে তার। এরপর বাস দুর্ঘটনায় একজন আহতের ভূমিকাতেও দেখা যায় সাকিবকে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: