শাহজালাল মাজারে যাওয়া হল না মাশরাফি-ওয়ালশের 

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৬ এএম

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে আজ হজরত শাহজালাল (র.) মাজারে যেতে চেয়েছিলেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। বাংলাদেশে আসার পর অনেকবারই এই ঐতিহাসিক মাজার সম্পর্কে শুনেছেন তিনি। তবে মাশরাফিকে নিয়ে এবারও যাওয়া হল না তার। কারণ কাল সকালেই ঢাকায় ফিরে যান মাশরাফি। ওয়ানডে অধিনায়কের সিলেটে পর্ব শেষ। এ কারণেই তিনি ঢাকায় ফিরে আসেন।

এখন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মাশরাফি ব্যস্ত। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে অবতীর্ণ হবেন মাশরাফি। সিলেটে সর্বশেষ সংবাদ সম্মেলনে নির্বাচন নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করেন তিনি।

তিনি জানান, ‘এখন যে কাজ সেটাই করব।’ সেই কাজটা সংসদ নির্বাচন নিয়ে। আজ তার নড়াইলে যাওয়ার কথা।

এদিকে টেস্ট ও ওয়ানডে সিরিজ জেতার পর টি-২০ এর আগে ফুরফুরে মেজাজে রয়েছেন সাকিব-তামিম-মুশফিকরা। টি-২০ সিরিজ শুরু হওয়ার আগেই কাল বিশ্রামে ছিল বাংলাদেশ দল। খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের কয়েকজন দুপুরে সিলেটের বিভিন্ন রেস্তোরাঁয় খেয়েছেন।

আগামী সোমবার (১৭ ডিসেম্বর) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। আর দ্বিতীয় ও তৃতীয় টি-টুয়েন্টি মিরপুরে যথাক্রমে ২০ ও ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: