বিয়ের পিড়িতে বসছেন সিয়াম

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ০৬:৫৫ পিএম

ঢালিউডের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত নায়ক সিয়াম আহমেদ বিয়ে করতে যাচ্ছেন। গতকাল দেশের প্রায় সকল গণমাধ্যমে এমন খবর প্রাশিত হয়। শোনা যাচ্ছিলো আগামী বছরে হবে তাদের বিয়ে! কিন্তু রবিবার দুপুরে সিয়াম গণমাধ্যমকে জানান, আজই বিয়ে করতে যাচ্ছেন তিনি। আগামী বছর হবে বিবাহত্তোর সংবর্ধনা!

আজকের বিয়ের অনুষ্ঠানে শুধু ঘনিষ্ঠ বন্ধু বান্ধব আর দুই পরিবারের আত্মীয় স্বজনরাই উপস্থিত থাকবেন বলেও জানান সিয়াম।

কনে অবন্তীর সঙ্গে তার ৯ বছরের সম্পর্ক। প্রেম করছেন ৭ বছর হলো। বন্ধুর বোন অবন্তীর সঙ্গে এবার তিনি শুরু করতে যাচ্ছেন সংসারজীবন।

শুক্রবার রাতে রাজধানীর বারিধারায় কনে শাম্মা রুশাফি অবন্তীর বাসায় কনে পক্ষের গায়েহলুদের অনুষ্ঠান হয়। আর শনিবার সন্ধ্যায় বর সিয়ামের রাজারবাগের বাসায় ছেলেপক্ষের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। আর ১৬ ডিসেম্বর বিজয় দিবসে অনুষ্ঠিত হবে তাদের প্রেমের বিজয়।

প্রসঙ্গত, ছোট পর্দায় নিজের জাত চিনিয়ে সিয়াম পা রেখেছেন বড় পর্দায়। সেখানেও সফল তিনি। ‘পোড়ামন ২’ ছবির মধ্য দিয়ে সাম্প্রতিক কালের ঢাকাই চলচ্চিত্রে অন্যতম ব্যবসাসফল ছবির নায়ক তিনি। এরপর ‘দহন’ দিয়েও মাত করেছেন দর্শকের মন। ছবিটি মুক্তির তৃতীয় সপ্তাহ এখনো প্রেক্ষাগৃহে হাউজফুল।

এদিকে নতুন বছরে সিয়াম আহমেদ অভিনীত তৃতীয় ছবি ‘ফাগুন হাওয়ায়’ মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। তৌকীর আহমেদ পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ফেব্রুয়ারীর ৮ তারিখে। বায়ান্নর ভাষা আন্দোলনের একজন সক্রিয় যোদ্ধার ভূমিকায় অভিনয় করছেন সিয়াম। ছবিতে তার নায়িকা হিসেবে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: