‘আবারো নৌকায় ভোট দিয়ে বিজয় করবে জনগণ’ 

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮, ০৭:৫৪ পিএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। 

সিরাজগঞ্জসহ সারা দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে তিনি বলেন, নৌকার বিজয় হবেই হবে। উন্নয়ন ও জনগণের ভালবাসা নিয়ে আবারো আওয়ামী লীগ সরকার গঠন করবে ইন-শ-আল্লাহ। 

দেশের মানুষই নয় উন্নয়নে বিষ্মিত বিশ্ব নেতারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চায়। আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১০ বছরে দেশে ২০ লক্ষ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে এবং অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে।

তিনি গণসংযোগকালে নিজে ভোটারের কাছে বিনয়ের সাথে ভোট প্রার্থনা করে বলেছেন, ‘আওয়ামী লীগ ছাড়া সিরাজগঞ্জ, কাজিপুরসহ এ দেশে দৃশ্যমান উন্নয়ন কেউ করেনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন দিয়েছেন। আর এই উন্নয়নের বিনিময়ে নৌকা মার্কায় একটি করে ভোট দিন।’ তিনি তাঁর কর্মীদেরকেও বিনয়ের সাথে ভোট চাওয়ার আহবান জানান।

বিজয়ের মাস ৩০ ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগকে ভোট দেবার আহবান জানিয়ে তিনি আরো বলেছেন, বাংলার মানুষ বিশ্বাস করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোন বিকল্প নেই। গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে।

মোহাম্মদ নাসিম কাজিপুরের পাঁচগাছি, সোনামুখী, সিরাজগঞ্জ সদরের ভেন্নাবাড়ি এলাকায় গণসংযোগ করে সন্ধ্যায় জেলা সদরে সিরাজগঞ্জ-২ আসনে নির্বাচনী এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপির পক্ষে দ্বিতীয় দিনের মতো গণসংযোগ করেন।

তিনি ভিক্টোরিয়া কোয়ার্টার সড়কে জেলা আওয়ামী লীগের সদস্য, যুবলীগের সাবেক সভাপতি সদ্য প্রয়াত অ্যাডভোকেট গোলাম হায়দারের বাসায় যান এবং তার শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা দেন।

এ সময় তাঁর সাথে ছিলেন অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, হাজী ইসহাক আলী, আব্দুল বারী সেখ, অ্যাডভোকেট পান্না, বদরুল আলমসহ নেতৃবৃন্দ। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: