সৈয়দ আশরাফের পক্ষে ভোট চাইতে বললেন শেখ হাসিনা

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮, ০৭:৫৪ পিএম

কিশোরগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের জন্য ভোট প্রার্থনা করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডির সুধাসদন থেকে কিশোরগঞ্জ জেলায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সরাসরি ভিডিও কনফারেন্স এ কথা বলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ‘সৈয়দ আশরাফ যেহেতু অসুস্থ এবং নির্বাচনের মাঠে নেই। তাই সৈয়দ আশরাফের হয়ে আপনারা সবাই কাজ করবেন। 

ভিডিও কনফারেন্সে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, ‘কিশোরগঞ্জের মানুষ সব সময় নৌকার পাশে থেকেছে। এবারও সবাই নৌকায় ভোট দেবে বলে আশা করি। আপনারা নৌকা মার্কায় ভোট দিন, ঐতিহ্য ধরে রাখবেন।’ 

শেখ হাসিনা আরো বলেন, ‘সৈয়দ আশরাফ অনেক দিন দলের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি এক-এগারোর সময় দলের জন্য কাজ করেছেন। তার অবদান অনেক। সে আজ অসুস্থ। তার জন্য নির্বাচনটাকে নিজের মনে করে আপনারা সবাই কাজ করবেন। সে যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে সেজন্য দোয়া করবেন।’

এসময় তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিবেন তো? জনগণ তখন স্লোগানে স্লোগানে নৌকা মার্কায় ভোট দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। প্রধানমন্ত্রী আরও বলেন, নতুন প্রজন্মই দেশকে এগিয়ে নিতে পারবে।

এর আগে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গত দশ বছরের উন্নয়নের কিছু ভিডিও চিত্র দেখানো হয়।
এসময় কিশোরগঞ্জ জেলার আওয়ামী লীগের সর্বস্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, অসুস্থতার কারণে সৈয়দ আশরাফুল ইসলাম সিঙ্গাপুরে চিকিৎসাধীন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: