ঢাকা অ্যাটাকের পর আরেফিন শুভর ‘মিশন এক্সট্রিম’

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮, ১২:০৯ এএম

‘ঢাকা অ্যাটাক’ সিনেমা দিয়ে দর্শক মাতিয়েছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। সেখানে তাকে একজন চৌকস ও সাহসী পুলিশ অফিসারের চরিত্রে দেখা গিয়েছিলো। আবারও একই রূপে হাজির হতে যাচ্ছেন এ নায়ক।

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত হচ্ছে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে নির্মিত হবে সিনেমাটি। সিনেমার কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার।

তিনি ছবিটি ও এই ছবিতে শুভ’র অভিনয়ের ব্যাপারে নিশ্চিত করে বলেন, ‘ঢাকা অ্যাটাক ছবির পর দর্শক এমন আরও ছবি দেখতে চাইছে। অনেক অনুরোধ আসে। সেই চাহিদার উপর ভিত্তি করে ‘মিশন এক্সট্রিম’ নির্মাণ হতে যাচ্ছে। এই সিনেমাটির গল্প বলার ধরণ, অ্যাকশন দৃশ্য চিত্রায়ণ এবং বিভিন্ন দৃশ্যে প্রযুক্তির ব্যবহার বিশ্বমানে উন্নিত করার পরিকল্পনা নেয়া হয়েছে।’

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ’সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে বলে জানান সানী সানোয়ার।

‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ টিমের দ্বিতীয় সিনেমা। এটি পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। তিনি ’ঢাকা অ্যাটাক’ সিনেমায় প্রধান সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন, এমনটাই জানান সানী সানোয়ার।

আগামী বছরের মার্চ মাসে সিনেমাটির শুটিং শুরু হবে এবং ছবিটি মুক্তিও পাবে আগামী বছরের মধ্যেই।

এই ছবিতে আরিফিন শুভকে পুলিশের স্পেশাল ফোর্সের একজন চৌকস, পেশাদার এবং সাহসী পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। তার পাশাপাশি অন্য চরিত্রগুলোও গুরুত্ব নিয়েই উপস্থাপন করা হবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: