এবার মাদারীপুরের জেলা প্রশাসক ও তার পরিবারকে হুমকি দিয়ে চিঠি

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৮, ১১:৫৯ এএম

মাদারীপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. ওয়াহিদুল ইসলাম ও তার পরিবারকে দেখে নেয়ার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে দুবৃর্ত্তরা। বিষয়টি বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাতে গণমাধ্যম কর্মীদের জানান তিনি।

মাদারীপুর জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম জানিয়েছেন, নাম ঠিকানাবিহীন এক পাতার চিঠিতে তাকে ও তার পরিবারকে দেখে নেয়ার হুমকি দেওয়া হয়েছে। চিঠিটি বুধবার সন্ধ্যায় তার অফিসের ঠিকানায় পেয়েছেন। তার সঙ্গে একটি চিঠির খাম আসে। এতে লাল কালিতে লেখা ছিল ‘অতীব গোপনীয়’ বিষয়। আরও লেখা ছিল, নির্বাচনে নিরপেক্ষতা বজায় না রাখলে তাকে ও পরিবারকে দেখে নেওয়া হবে। চিঠি হাতে লেখা ছিল, তবে কারো নাম লেখা ছিল না।

ডিসি আরও জানিয়েছেন, ‘তিনি বিভাগীয় কমিশনার, প্রধান নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশন সচিব, পুলিশের ডিভিশনাল আইজি এবং গোয়েন্দা বিভাগকে বিষয়টি লিখিত আকারে জানিয়েছে।

এর আগে, ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়াকে উড়ো চিঠির মাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

ডাকযোগে অজ্ঞাতনামা ব্যক্তির লেখা ওই চিঠিতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরপেক্ষভাবে কাজ না করলে জেলা প্রশাসক ও তার পরিবারের সদস্যদের জানমালের ক্ষতি করার হুমকি দেওয়া হয়।

জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া জানান, খামের ওপর গোপনীয় লেখা চিঠিটি অফিসের সিএ'র মাধ্যমে তার হাতে পৌঁছায়। লাল ও সবুজ কালি দিয়ে লেখা চিঠিটি পরীক্ষা-নিরীক্ষার জন্য গোয়েন্দা সংস্থার কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: