মালয়েশিয়া পেনাং বিএনপির নির্বাচনী প্রচারণামূলক সভা

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮, ১২:৫৮ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য দেশনেত্রী বেগম খালেদার জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষের প্রার্থীদের বিজয়ের লক্ষ্যে দোয়া ও আলোচনা সভা করেছে মালয়েশিয়া পেনাং মহানগর বিএনপি।

রবিবার (২৩ ডিসেম্বর) পেনাং এ জর্জ টাউনের স্থানীয় একটি হোটেলে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

পেনাং মহানগর বিএনপি সাধারণ সম্পাদক জাহিদ সর্দারের অনুষ্ঠান পরিচালনায় আবতাব চৌধুরী অপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- মালয়েশিয়া বিএনপির সহসভাপতি মোহাম্মদ মোশারফ হোসেন রিপন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মোহাম্মদ ইউনুস, হারুন দেওয়ানজী, বুলবুল হোসেন, মোহাম্মদ আলী, নাজমুল হাসান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য মোহাম্মদ মোশারফ হোসেন রিপন বলেন, এই সরকারের পরিবর্তন সময়ের ব্যাপার মাত্র আমরা শান্তি চাই, ভোটের মাধ্যমে পরিবর্তন চাই। কিন্তু আওয়ামী লীগ জনগণকে পুলিশ প্রশাসনের ভয় দেখিয়ে মামলা করে আবারও ক্ষমতায় আসতে চায়। মামলা, হামলা ও ভয় দেখিয়ে ক্ষমতায় বেশি দিন টিকে থাকা যায় না। আশা করি ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে এই সরকারের পতন ঘটবে। দেশে গণতন্ত্র ফিরে আসবে।

সভায় সমাপনী বক্তবে মালয়েশিয়া পেনাং মহানগর বিএনপির সভাপতি আবতাব চৌধুরী অপুর দেশের সর্বস্তরে পরিবার-পরিজন, বন্ধু-বান্ধবদের আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: