ভোটারদের দ্বারে দ্বারে মির্জা ফখরুল কন্যা

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮, ০৫:৪৪ পিএম

মির্জা ফখরুল ইসলামের অবর্তমানে ভোটারদের দ্বারে দ্বারে ভোটের জন্য ঘুরে বেড়াচ্ছেন মির্জা ফখরুলের বড় মেয়ে মির্জা শামারুহ্। 

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেল চারটার দিকে তিনি ঠাকুরগাঁও পৌরসভার ০৮ নং ওয়ার্ড বিএনপির আয়োজনে ০৮ নং ওয়ার্ড আশ্রমাপাড়ায় এক নির্বাচনী পথ সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

এসময় মির্জা শামারুহ্ বলেন, আমার বাবা মানুষের অধিকার প্রতিষ্ঠায়, গণতন্ত্র পুণরুদ্ধারের জন্য আজ সারাদেশ ঘুরে বেড়াচ্ছেন। তাই তার অবর্তমানে আমি অস্ট্রেলিয়া থেকে ছুটে এসেছি আপনাদের কাছে।

এ সময় তিনি বলেন, আজকে বাংলাদেশের কি অবস্থা। আপনারা জানেন, কত মায়ের বুক খালি হয়ে যাচ্ছে, কত ছেলে জানালা খুলে বসে আছে তার বাবা ফিরবে বলে, কত স্ত্রী অপেক্ষায় আছেন স্বামীর লাশকে কবর দেবেন বলে। ঠাকুরগাঁওকে এক সময় নিশ্চিতপুর বলা হতো। অথচ এখন সেই নিশ্চিন্তপুরের শান্তি হারিয়ে গেছে। আমি শুধু আপনাদের কাছে একটি দিন চাই। আগামী ৩০ ডিসেম্বর সেই দিন আপনারা ব্যালটের মাধ্যমে সকল অন্যায়ের জবাব দেবেন। ভোট ডাকাতি ঠেকাবেন। আপনাদের প্রিয় নেতাকে ভোটে জেতাবেন।

উক্ত পথ সভায় আশরাফুল হক বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি নূর করিম, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারেক আদনানসহ বিএনপির জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন সাবেক ছাত্র নেতা ও জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: