স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ভোট দেওয়ার আহ্বান

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮, ০৩:১৬ পিএম

স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে চুয়াডাঙ্গায় মুক্তিযোদ্ধারা নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন। বুধবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে দিনভর মুক্তিযোদ্ধাদের বড় একটি অংশ কয়েকটি ভাগে বিভক্ত হয়ে এ প্রচারণা চালান। 

চুয়াডাঙ্গা মুক্তিযোদ্ধা ইউনিটের পক্ষ থেকে জানানো হয়, বুধবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে বেশ কয়েকটি ভাগে বিভক্ত হয়ে শহরের ফলপট্রি, বড় বাজার, নিচের বাজার, কাঁচাবাজার, আড়তপট্রিসহ জেলা শহরের বিভিন্ন স্থানে নৌকার পক্ষে প্রচারণা চালান মুক্তিযোদ্ধারা । 

এ সময় তারা স্বাধিনতার স্বপক্ষের শক্তি চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুনকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে সাধারণ ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেন মুক্তিযোদ্ধারা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ক্ষমতায় না আসতে পারলে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাঁধাগ্রস্থ হবে। 

চুয়াডাঙ্গা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক জেলা কমান্ডার নুরুল ইসলাম মালিক জানান, আমরা কোন দলের পক্ষে নয়, আমরা স্বাধিনতার পক্ষে। আর তাইতো স্বাধিনতার পক্ষের শক্তির পক্ষে আমরা প্রচারণায় অংশগ্রহন করেছি। 

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলী আজগর ফটিক জানান, চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার যিনি মাঝি তিনি আমাদের সহযোদ্ধা। ৭১ সালে আমরা বেশ কয়েকবার হানাদার বাহিনীর সাথে সন্মুখযুদ্ধে অংশগ্রহন করেছি। নিজেদের দায়বদ্ধতার জায়গা থেকে আমরা সাধারণ মুক্তিযোদ্ধারা তার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহন করেছি। 

মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে জানানো হয়, প্রচারণার শেষ দিন পর্যন্ত তারা চুয়াডাঙ্গা-১ নির্বাচনী এলাকায় নৌকার পক্ষে প্রচারণা চালাবেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: