নৌকার প্রচারণায় এক ঝাঁক তারকা

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৭ পিএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেতা-নেত্রীদের মতো ব্যস্তসময় পার করছেন দেশের ছোট ও বড় পর্দার চিত্রশিল্পীরা। পছন্দের প্রার্থীর জন্য নিজের তারকা খ্যাতির বিনিময়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। তারই ধারাবাহিকতায় এবার নির্বাচনি প্রচারণায় ভোট চাইতে ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনে আওয়ামী লীগ প্রার্থী ও উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পক্ষে নৌকা প্রতীকে নির্বাচনী প্রচার-প্রচারণা আসেন দেশের জনপ্রিয় চলচ্চিত্র শিল্পী ফেরদৌস, রিয়াজ, ইমন, অপু বিশ্বাস, পূর্ণিমা ও পপি।

চলতি মাসের শুরু থেকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে নৌকা মার্কায় ভোট চাইতে দেশের বিভিন্ন স্থানে ছুটছেন চলচ্চিত্রের জনপ্রিয় তারকারা। বুধবার (২৬ ডিসেম্বর) নৌকা প্রতীকে ভোট চাওয়ার জন্য সকাল ১১ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে ভোলায় আসেন তারা। 

হেলিকপ্টার থেকে নেমে এই ৬ তারকা দুপুর ১২টায় জ্যাকবের চরফ্যাশন বাসভবনের সামনে থেকে পণ্যবাহী গাড়িতে করে প্রচারণা শুরু করেন।

তারকাদের আসার কথা শুনে তাদের এক নজর দেখতে ভীড় করে স্থানীয় আবাল, বৃদ্ধ, শিশুসহ নানান বয়সী মানুষ ।পরে তারকারা চরফ্যাশন উপজেলার প্রায় ৫০কিলোমিটার সড়ক পথে প্রচারণা করেন এবং এ সময় নৌকার লিফলেট বিতরণ করে উন্নয়ন ও স্বাধীনতার পক্ষে নৌকার ভোট চান। সেখানে রাস্তার দুই পাশে শত শত নারী পুরুষ তাদের দেখার জন্য ভিড় করেন।

পৌর এলাকার বিভিন্ন সড়ক ঘুরে এসে জ্যাবক টাওয়ার হয়ে ফ্যাশন স্কায়ারের নির্বাচনী সভায় এবং শশীভূষণ ও দক্ষিণ আইচায় ২টি নির্বাচনী সভায় বক্তব্য রাখেন তারকারা।

বক্তব্যে  তারা উন্নয়ননের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান। জ্যাকবকে নৌকা প্রতীকে ভোটদিয়ে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে এই আসনটি উপহার দেওয়ার আহ্বানও জানান।

এ সময় তারকাদের সাথে ছিলেন ভোলা-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও তার সহধর্মিনী নীলিমা জ্যাকব ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। প্রচারণা শেষ করে বুধবার  বিকেলেই ঢাকায় ফিরেন চলচ্চিত্রের জনপ্রিয় ছয় তারকা।

উল্লেখ্য, ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়ছেন আওয়ামী লীগ প্রার্থী ও উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (নৌকা), বিএনপি প্রার্থী নাজিম উদ্দিন আলম (ধানের শীষ), ইসলামি আন্দোলন প্রার্থী মো. মহিবুল্যাহ (হাত পাখা)।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: