‘আপনি আমার প্রিয় স্যার’ নূর মোহাম্মদকে শিশুর চিঠি

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ০২:০০ এএম

‘আপনি আমার প্রিয় স্যার। আমার খুব ইচ্ছে আপনাকে একটি ভোট দিতে। কিন্তু আমি দিতে পারব না। কারণ আমি ছোট। দোয়া করি আপনি নির্বাচনে জয়লাভ করেন। আমি নিজের হাতে অনেকগুলো কাগজের নৌকা তৈরি করেছি। সেগুলো বাড়িতে লাগিয়েছি। আপনার কাছে আমার একটি আবদার, আমাদের কথা চিন্তা করে কটিয়াদীতে একটি শিশু পার্ক করে দেবেন। দোয়া করবেন। আমি আপনার মতো বড় হতে চাই।

সাদ পূর্ব চারিপাড়া গ্রামের আলী আকবর ও শিক্ষক খাদিজাতুল কোবরা দম্পতির একমাত্র সন্তান। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক আইজিপি নূর মোহাম্মদের কাছে খোলা চিঠি দিয়ে শিশু পার্ক করে দেয়ার অনুরোধ করেছে এই স্কুলছাত্রী। একই সঙ্গে নূর মোহাম্মদের মতোই বড় হওয়ার আগ্রহের কথা জানিয়েছে শিশুটি।

চিঠির প্রেরক সাদ বিন আকবর। সে কটিয়াদী উপজেলার আচমিতা ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। সাদ চিঠিটি লিখেছে ১২ ডিসেম্বর। চিঠিবাবার হাতে তুলে দেয় এবং বাবাকে বলে, তিনি যেন যত দ্রুত সম্ভব প্রাপকের কাছে চিঠিটি তুলে দেন। শিশুটির পরিবারের পক্ষ থেকে জানানো হয়, চিঠিটি এরই মধ্যে প্রাপকের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। চিঠি পড়ে নূর মোহাম্মদ বেশ খুশি হয়েছেন। তিনি শিশুটির জন্য শুভ কামনা জানিয়েছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: