শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ০৩:০৪ পিএম

অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান এবং সৎ যোগ্য ও জনকল্যাণে নিবেদিত  দল ও প্রার্থী নির্বাচনের আহ্বানে এবং আদিবাসী ও ধর্মীয় সংখ্যালঘুদের সমানাধিকারের জন্য ভোলায় মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় সদরের কে জাহান মার্কেটের সামনে  সুজন ও সম্মিলিত সামাজিক আন্দোলনের আয়োজনে এ মানববন্ধন ও পদযাত্রা করা হয়।

মানবন্ধন শেষে তারা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পদযাত্রা করেন। এছাড়াও মানববন্ধন ও পদযাত্রার পাশাপাশি সাধারণ ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করে সুজন ও সামাজিক আন্দোলন।

আয়োজিত মানববন্ধনে বক্তারা নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়ে  বলেন, নির্বাচনী অনিয়মের ক্ষেত্রে কঠোরতা প্রদর্শন করা।আইনশৃঙ্খলা ও রক্ষাকারী বাহিনী সহ নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা কর্মচারীদের নিরপেক্ষতা নিশ্চিত করা। কালোটাকা ও পেশিশক্তির প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠানে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহন করার আহ্বান জানান বক্তারা। 

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা সুজনের উপদেষ্টা মোঃ মোবাশ্বের উল্লাহ, সাধারণ সম্পাদক সাংবাদিক নাসির লিটন, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের আহ্বান অবিনাশ নন্দী সহ সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: