নৌকার গণজোয়ার দেখে বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাদের হুশ নেই’

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ০৯:২৯ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নৌকায় ভোট দেয়ার জন্য মানুষ ব্যকুল হয়ে আছে। নৌকার গণজোয়ার দেখে বিএনপি ঐক্যফ্রন্ট নেতারা হুশ হারিয়েছে। আর তাই নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীকে অপদস্থ করতে ছাড়ছে না।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল ও সন্ধ্যায় নির্বাচনী প্রচারণার শেষ দিনে ভোলা পৌর সভায় বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভায় বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে সন্ত্রাসের বিপক্ষে গণরায় দেয়ার আহ্বান জানান। আওয়ামী লীগ ক্ষমতায় এলে, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ভোলাকে মনের মত করে সাজাবো।

ভোলায় প্রাপ্ত বিপুল পরিমান প্রাকৃতিক গ্যাস দিয়ে এখানে শিল্প কারখানা গড়ে তোলা হবে। ভোলার ঘরে ঘরে গ্যাস পৌছে দেয়া হবে। ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ করে ভোলাকে দেশের মূল ভূ-খন্ডের সাথে যুক্ত করা হবে। ভোলা হবে দেশের অন্যতম সমৃদ্ধশালী জেলা। ভোলাকে সিঙ্গাপুরের আদলে গড়ে তুলবো। শুধু ভোলা নয়, সারা দেশ উন্নয়নের জোয়ারে ভাসবে।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে করে সন্ত্রাসবাদ। ২০০১ সালে ক্ষমতায় এসে দেশব্যাপী যে অত্যাচার নির্যাতন করেছে তা আজও মানুষ ভুলেনি। গত ১০ বছর বিএনপির মেজর হাফিজ, হাফিজ ইব্রাহিম এলাকায় আসেননি। আলমগীর হাজি এলাকায় থাকলেও মানুষের কাছে যাননি। তাই তাদের সাথে এখন কোন মানুষ নেই। তারা প্রচার প্রচারণায় নামছে না।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: