নওগাঁ-২ আসনে শহীদুজ্জামান সরকার জয়ী

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৮, ১০:৫৬ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী ৩ বারের সংসদ সদস্য নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ শহিদুজ্জামান সরকার নৌকা প্রতীক নিয়ে (পত্নীতলায় ১লক্ষ ২২ হাজার ১২২ ও ধামইরহাটে ৭৭ হাজার ৭৭২ ভোট) সর্বমোট ১ লক্ষ ৭২ হাজার ১৩১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফন্টের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক সাবেক ৩ বারের সংসদ সদস্য মোঃ সামসুজ্জোহা খান ধানের শীষ প্রতীক নিয়ে (পত্নীতলায় ৬১ হাজার ৩৯৭ ও ধামইরহাটে ৩৯হাজার ২৬৮ ভোট) সর্বমোট ভোট পেয়েছেন ১লক্ষ ৬৬৫ ভোট পেয়ে পরাজিত হন। অন্যান্য প্রার্থীরা জাতীয় পার্টি থেকে বদিউজ্জামান লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৮৫৫ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মোঃ দেলোয়ার হোসেন হাত পাখা প্রতীক নিয়ে পেয়েছেন-১৩২৮ ভোট এবং জাকের পার্টি থেকে এসজেএআর ফারুক গোলাপ ফুল প্রতীক নিয়ে পেয়েছেন-৭৫৯ভোট। 

নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ২২ হাজার ৯৭জন। এর মধ্যে পত্নীতলা উপজেলায় ১লক্ষ ৭৯হাজার ৩৯৯ এবং ধামইরহাট উপজেলায় ১লক্ষ ৪২হাজার ৬৯২জন ভোটারের মধ্যে ২লক্ষ ৭৫হাজার ৭৩৮জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেছেন। দুই উপজেলায় মোট ভোট কাউন্ট হয়েছে শতকরা ৮৭.১৬ % বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: