মুন্সীগঞ্জে শিক্ষার্থীদের বই বিতরণ

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৯, ০৫:১৮ পিএম

মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ইংরেজি বছরের প্রথম দিন দেশজুড়ে ‘পাঠ্যপুস্তক উৎসব দিবস’ উদযাপন করছে সরকার। শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ করা হচ্ছে। 

মঙ্গলবার (১লা জানুয়ারী) বেলা ১২ টার দিকে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম থেকে নবম শ্রেণির শিক্ষার্থীর হাতে বিনামূল্যে নতুন পাঠ্যবই তুলে দেওয়া হয়। প্রাথমিক, মাধ্যমিক ও দাখিল, ভোকেশনাল ছাড়াও বিভিন্ন শ্রেণিতে শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই তুলে হচ্ছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ কার্যক্রম অনুষ্ঠান আয়োজিত হচ্ছে। 

এদিকে মুন্সীগঞ্জ সদর উপজেলা মালপাড়ায় কালেক্টর কিশলয় কিন্টার গার্ডেন এন্ড স্কুল আয়োজনে জেলা প্রশাসক সায়লা ফারজান প্রধান অতিথি হিসেবে স্কুলের শীক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন। 

এই সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হারুন-অর-রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আসিটি) আসমা শাহিন, সহকারি কমিশনার ভুমি মুনতাসির, মুন্সীগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর নারগিস আক্তার, কালেক্টর কিশালয় স্কুলের অধ্যক্ষ খালেদা খানম প্রমুখ। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: