প্রার্থীদের পোস্টার ব্যানার ফেস্টুন অপসারণ শুরু

প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০১৯, ০৩:৩৫ পিএম

নির্বাচন শেষে শহরের বিভিন্ন স্থানসহ পৌর এলাকার পাড়া মহল্লায় প্রার্থীদের পোস্টার, ব্যানার, ফেস্টুন অপসারণ শুরু করেছে চুয়াডাঙ্গা পৌরসভা কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (৩ জানুয়ারী) বেলা সাড়ে ১১টা থেকে এই পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করা হয়। 

শহরের শহীদ হাসান চত্বরে এই পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। উদ্বোধনের পর পরই পৌরসভার বিপুল সংখ্যক পরিচ্ছন্ন কর্মিরা শহরের সব এলাকার পোস্টার, ব্যানার ও ফেস্টুন অপসারণে নামেন। 

পৌর কর্তৃপক্ষ জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক নির্বাচন শেষে প্রত্যেক প্রার্থীর নিজ উদ্যোগে তার নির্বাচনী এলাকার সব ব্যানার ফেস্টুন ও পোস্টার অপসারণ করার কথা। কিন্তু চুয়াডাঙ্গা-২টি সংসদীয় আসনে অংশগ্রহনকারী ১০ জন প্রার্থীর কেউই সেই নির্দেশনা মানছেন না। তাই পৌর মেয়র, পৌর পরিষদের কাউন্সিলর, নারী কাউন্সিলরসহ পরিচ্ছন্ন কর্মিরা শহর থেকে ব্যানার ফেস্টুন ও পোস্টার অপসারণ কার্যক্রমে নামেন। 

চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু জানান, চুয়াডাঙ্গা পৌরবাসীর সেবক আমি। তাদের ভাল মন্দ আমাকেই ভাবতে হয়। শহর পরিস্কার পরিচ্ছনতা রাখাও আমার দায়িত্ব। তাছাড়া যেহুতু প্রার্থীরা তাদের পোস্টার ব্যানার ফেস্টুন অপসারণ করছেন না। তাই জেলা প্রশাসকের অনুরোধে পৌর পরিষদ নিজ দায়িত্বে এসব পরিচ্ছনতার দায়িত্ব নিয়েছে। আগামী ৪৮ ঘন্টার মধ্যে চুয়াডাঙ্গা শহর থেকে সব ব্যানার ফেস্টুন ও পোসটার নামিয়ে শহরকে পরিচ্ছন্ন করারও নিদের্শনা দেন তিনি। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: