স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসানকে এলাকাবাসীর অভিনন্দন

প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০১৯, ০৭:১২ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ি আসনে আলহাজ ডাঃ মুরাদ হাসান ২য় মেয়াদে এমপি নির্বাচিত হয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেলেন।

সোমবার (৭ জানুয়ারী) বিকেল সাড়ে তিনটার পর বঙ্গভবনের দরবার হলে তিনি শপথ নেন। রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ নতুন মন্ত্রি সভার সদস্যদের শপথ পড়ান। নিয়ম অনুযায়ী প্রথমে প্রধানমন্ত্রী, পর্যায় ক্রমে ২৪ মন্ত্রী, ২৯ প্রতিমন্ত্রী ও ৩ উপমন্ত্রীরা শপথ নেন। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত নেতা এড. মতিয়র রহমান তালুকদারের উত্তরসূরী আলহাজ ডাঃ মুরাদ হাসান এমপি নির্বাচিত হয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় উপজেলার সর্বত্র আনন্দের জোয়ার বইছে।

দলের নেতাকর্মীসহ এলাকার বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি, সরিষাবাড়ী প্রেসক্লাব, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সুশিল সমাজের প্রতিনিধিরা ডা. মুরাদ হাসানকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় ডাঃ মুরাদ হাসানকে অভিনন্দন জানান। এ ঘটনায় সরিষাবাড়ীর আওয়ামী পরিবারসহ সর্বত্র আনন্দের জোয়ার বইছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: