মরতে হলেও মরব, তবু... (ভিডিও)

প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০১৯, ০৮:১৫ পিএম

সেই জেলা প্রশাসকের (ডিসি) পাশে দাঁড়ালেন তার সহধর্মিণী। সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করায় থানায় গিয়ে আটক যুবককে পিটিয়ে বেকায়দায় পড়ে ভারতের জেলা প্রশাসক। বলছিলাম ভারতের আলিপুরদুয়ারের বিতর্কিত জেলা প্রশাসক নিখিল নির্মলের কথা।

তার স্ত্রী নন্দিনী কৃষ্ণ ফেসবুকে বলেন, অনেক হয়েছে বাজে কথা। সরিয়ে দেয়ার হলে সরিয়ে দিন।

সরানোর হলে সরিয়ে দিন। কিন্তু কোনো সংসারি মানুষকে তার বউ-বাচ্চা নিয়ে উত্ত্যক্ত করা বন্ধ করুন। সব কিছু কি তোমাদের জানা আছে?

ভিডিওতে কী দেখানো হচ্ছে? যা দেখানো হচ্ছে, তা পুরো দেখানো হয়নি। হ্যাঁ, আমি চড় মেরেছি, লাথি মেরেছি। আমার জায়গায় অন্য কেউ থাকত তো এমন মানুষকে মেরেই ফেলত।

আমার স্বামী আমাকে বিয়ে করার সময়ে প্রতিশ্রুতি দিয়েছিলেন, আমি তোমার দেখভাল করব। তোমাকে রক্ষা করব। তোমার জন্য দাঁড়াব, সে যে কোনো পরিস্থিতিই আসুক না কেন।

আমি আমার স্বামীর জন্য গর্ববোধ করি। উনি সত্যিকারের নায়ক। কেউ আপনার স্ত্রী, বোন, মেয়েকে বাজে কথা বললে, আপনারা কী করতেন?

নিখিলের প্রতি আপনাদের ব্যবহার দেখে মনে হচ্ছে, ‘কী হয়েছে ধর্ষণ তো করেনি, শুধু বাজে মন্তব্যই তো করেছে। থাপ্পড় মারা উচিত হয়নি।’ তাই তো? আরে গোল্লায় যাক এমন সমাজ, যা তার প্রতিশ্রুতি মর্যাদা দিতে ভুলিয়ে দেয়।

শেষে নন্দিনী বলেন, আমার মৃত্যুর পরও তোমার দিকে কারওর আঙুল তুলতে দেব না। তাতে আমাকে মরতে হলেও মরব, তোমার সামনে দেয়ালের মতো দাঁড়াব। যেমনটি সবসময় দাঁড়িয়েছি।

প্রসঙ্গত, কিছুদিন আগে মারধরের ভিডিওটি ভাইরাল হয়ে ব্যাপক আলোচনা হয় ভারতে। এরপর এই স্ট্যাটাসের প্রশংসা করেছেন অনেকে।

ভাইরাল সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: