সাংবাদিক পরিবারের উপর হামলা

প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০১৯, ১০:২৭ পিএম

ভোলার লালমোহন প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আজকের ভোলা পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক নূরুল আমিন ও তার পরিবারের ওপর জমি বিরোধকে কেন্দ্র করে একদল সন্ত্রাস বাহিনী হামলা চালিয়েছে। হামলায় গুরুতর আহত হয় সাংবাদিক নূরুল আমিন, তার স্ত্রী জোসনা, ভাই মান্নান, ভাতিজা ইব্রাহীম, শ্যালক শামিম, ভাবি আছিয়া ও রুনা বেগম। 

মঙ্গলবার(৮ জানুয়ারী) দুপুর ১২ টার দিকে লালমোহন পৌরসভার  ভাঙ্গাপুল এলাকায় এ ঘটনা ঘটে।আহতদের উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আহতরা লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

নূরুল আমিনের ছেলে সুজন জানায়, আমাদের বাড়ির নূরুন্নবীদের সাথে জমি জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে আমাদের। এই জের ধরে মঙ্গলবার দুপুরের দিকে আমরা গরুর গোয়ল ঘর পরিস্কার করতে গেলে অর্তকিতভাবে নূরুন্নবী, বাবুল, মহসিন, সবুজ, শরিফ, রায়হান, সজিব, নূর মোহাম্দ ও মিরাজসহ একদল সন্ত্রাস বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়।

এ সময় আমার বাবাসহ ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের স্থানীয়দের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় লালমোহন হাসপাতালে ভর্তি করি।

এদিকে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে নিন্দা জানিয়েছেন, লালমোহন প্রেসক্লাব,লালমোহন সাংবাদিক ফোরাম, জার্নালিষ্ট ফোরামের ও  লালমোহনে কর্মরত বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

এবিষয়ে  জানতে চাইলে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে। তবে এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: