গত ১০ বছরে যে অগ্রগতি ধরে রাখতে হবে

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১২:৪৯ পিএম

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, গত ১০ বছরে নৌ-মন্ত্রণালয়সহ বাংলাদেশে যে অগ্রগতি হয়েছে সেটাকে ধরে রাখতে হবে। এজন্য দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে আমাদেরকে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারী) সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, নির্বাচনের সময় একটি কথা বলেছিলাম। অনান্য রাজনৈতিক দলও এ নির্বাচনে অংশগ্রহণ করেছিল। আমি প্রত্যেকটি রাজনৈতিক দলের কাছে আবেদন করেছিলাম, এই মূহুর্তে নেতৃত্বের দিক দিয়ে শেখ হাসিনার বিকল্প কে আছে? এ মূহুর্তে শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব আমরা খুঁজে পাচ্ছি না। এ মূহুর্তে শেখ হাসিনার বিকল্প কেউ নাই। দল যারযার নৌকা সবার। আমরা দেখেছি, এবারের নির্বাচনে সেটাই হয়েছে। আমাদের সৌভাগ্য, আমরা এ ধরণের একটি নেতৃত্ব পেয়েছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বারবার একটি কথাই বলেন, আমার কোনো চাওয়া-পাওয়া নাই। আমি শুধু চাই মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। আমরা যাতে বীরের জাতীতে থাকতে পারি। তার চাওয়া-পাওয়া এতটুকুই। সে চাওয়া-পাওয়ার জায়গায় তাকে সহযোগীতা করার আমাদের অনেক কিছুই আছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: