স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করল স্বামী!

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ০৯:৩৮ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে শিউলি বেগম (৪০) নামের এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

জানা যায়, বুধবার (৯ জানুয়ারি) রাতে উপজেলার আনাইতারা ইউনিয়নের পাঁচদানা গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা যায়, ১২ ববছর আগে উপজেলার চামারী ফতেপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে জালাল মিয়ার সাথে পার্শ্ববর্তী পাঁচদানা গ্রামের জাবেদ আলীর প্রতিবন্ধী মেয়ে শিউলী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই জালাল তাকে এরিয়ে চলতে থাকে। এক পর্যায়ে জালাল আরেকটি বিয়ে করেন। বিয়ের পর সে দ্বিতীয় স্ত্রীকে নিয়েই বসবাস করতে থাকেন।

গত বুধবার সন্ধ্যায় নিহত শিউলীর বাড়ি যায় স্বামী। রাতের খাবার শেষ করে তারা ঘুমাতে যায়। সে রাতের কোন এক সময় স্বামী জালাল তার স্ত্রী শিউলীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে রাতের আঁধারেই পালিয়ে যায় বলে জানা গেছে।

পরদিন বৃহস্পতিবার প্রতিবেশীরা সকালে ঘরের দরজা বন্ধ দেখে দরজা খুলে শিউলীকে বিছানার ওপর মৃত অবস্থায় দেখতে পান। এ মর্মান্তিক ঘটনার বিষয়টি থানা পুলিশ কে জানালে তারা লাশটি উদ্ধার করেন।

এ বিষয়ে মির্জাপুর থানার পরিদর্শক তদন্ত ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। মামলার স্বার্থে লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা সরকারি মেডিকেল ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: