ঢাকা, বুধবার, ২০ মার্চ, ২০১৯

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

মিলনের নারী রূপ!

১২ জানুয়ারি, ২০১৯ ১৯:১৬:৪১

গোলাপি লিপস্টিক ঠোঁটে, কপালে একই রঙের টিপ। গোলাপি সালোয়ার কামিজ। খোলা চুলে সুন্দরী এক অভিনেতা! ঠিক তাই। নারী সাজে থাকলেও তিনি একজন অভিনেতাই।

তবে না বললে চেনার উপায় নেই কে তিনি। সম্প্রতি একটি নাটকের চরিত্রের প্রয়োজনে এভাবে নিখুঁত নারীর সাজে হাজির হলেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

আজ শনিবার (১২ জানুয়ারি) কালিয়াকৈরে শুরু হয়েছে ‘জুলি বিউটিফুল’ ধারাবাহিক নাটকের শুটিং। চলছে নানা দৃশ্যধারণ। একটি দৃশ্যের শুটিংয়ে প্রথম দেখাতে মনে হয়, কোনো মেয়েই হয়তো শুটিং করছেন। তবে খুব ভালো করে খেয়াল করলে দেখা যায় তিনি অভিনেতা আনিসুর রহমান মিলন।

কেন মেয়ে সাজতে হয়েছে? এমন প্রশ্নের উত্তরে আনিসুর রহমান মিলন বলেন, ‘জুলি বিউটিফুল’ ধারাবাহিকে আমি উর্মিলা শ্রাবন্তী করকে ভালোবাসি। এক পর্যায় উর্মিলার বিয়ে ঠিক হয়। কোনোভাবেই বিয়ে ভাঙতে পারছি না। অবশেষে মেয়ে সেজে উর্মিলার বাড়িতে যাই। সেখানে গিয়ে বিয়ে ভাঙার ফন্দি করি। এভাবেই এর গল্প এগিয়ে যায়। আজ এই দৃশ্যের শুটিং করছি। এটিই নতুন বছরের প্রথম কাজ। কাজটি খুব এনজয় করছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

‘জুলি বিউটিফুল’ নামের এই নাটকটি রচনা ও পরিচালনা করছেন বিপ্লব হায়দার। প্রযোজনা করছেন মীর ফকরুদ্দিন ছোটন। এতে আনিসুর রহমান মিলন ছাড়াও প্রথম লটে শুটিং করছেন মিলন ভট্ট, অ্যানি খান, ওয়ালিউল হক রুমি প্রমুখ।

ধারাবাহিকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচার শুরু হওয়ার কথা রয়েছে।

আনিসুর রহমান মিলন অভিনীত ‘স্বপ্নের ঘর’ সিনেমাটি সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা।

ছোট পর্দায় অভিনয় করে অনেক আগেই দর্শকপ্রিয়তা পেয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। বড় পর্দাতেও তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। ‘দেহরক্ষী, ‘পোড়ামন, ‘অনেক সাধের ময়না’, ‘ব্ল্যাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’-এর মতো বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

বিডি২৪লাইভ/এআইআর

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems