দুই সাজাপ্রাপ্ত আসামি আটক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০১৯, ০৬:০৫ পিএম

হারুন-অর-রশীদ,
ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী থেকে দুইজন সাজাপ্রাপ্ত আসামিকে আটক করেছে পুলিশ। শনিবার (১২ জানুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলার ময়না ইউনিয়নের মুরাইলচর গ্রাম ও শেখর ইউনিয়নের দৈবকনন্দপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম জানান, মধুখালী থানার একটি মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি মুরাইলচর গ্রামের সিমুল মোল্যা (৪০) দীর্ঘদিন পলাতক থাকার পর শনিবার রাত দেড়টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। একটি মাদক মামলায় আদালত তাকে ৫ বছরের কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৩ মাসের জেল দিয়েছেন। সিমুলের নামে আরও দুইটি চুরির মামলায় ওরেন্ট রয়েছে। 

অপরদিকে শনিবার বিকেলে শেখর ইউনিয়নের দৈবকনন্দপুর গ্রামের জয়নাল ফকিরের ছেলে জামাল ফকিরকে (৪০) গ্রেফতার করে পুলিশ। জামালকে কাশিয়ানী থানায় একটি চুরির মামলায় ৫ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত।

এ ছাড়া সালথা থানায় একটি হত্যা মামলা ও ফরিদপুর কোতয়ালী থানায় একটি চুরির মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জামাল। সে দীর্ঘদিন পলাতক ছিল। আসামিদের রবিবার ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: