কুমিল্লার মেডিকেল সেন্টারের কার্যক্রম বন্ধ ঘোষণা

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ০৭:১০ পিএম

চান্দিনা উপজেলা সদরে আকষ্মিক পরিদর্শনে এসে প্রাইভেট হাসপাতাল ‘চান্দিনা মেডিকেল সেন্টার’ এর সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. মুজিব রাহমান।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক পরিদর্শন টীমের আকস্মিক অভিযানে ওই সিদ্ধান্ত নেন তিনি। নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশে কার্যক্রম পরিচালনা এবং মানসম্মত স্বাস্থ্য সেবা প্রদানে ব্যর্থতার অভিযোগে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে ওই ব্যবস্থা নেয়া হয়।

পরিদর্শন টিমে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কুমিল্লা সদর হাসপাতালের সার্জারি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডা. সফিউল আযম চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার ডা. সালাউদ্দিন মাহমুদ।
 
কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. মুজিব রাহমান জানান, জেলার বিভিন্ন উপজেলায় বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক পরিদর্শন টীমের অভিযান অব্যাহত থাকবে। মান সম্মত স্বাস্থ্য সেবা নিশ্চিত করতেই ওই পদক্ষেপ।

এর আগে সকালে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অকেজো এবং মেয়াদ উত্তীর্ণ মেশিনপত্র ও অন্যান্য মালামাল ধ্বংস কার্যক্রমে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: