ওসির পাঠানো ‘উপহার’ ফিরিয়ে দিলেন প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ১১:৩০ পিএম

সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর প্রথমবারের মতো নিজ এলাকায় সরকারি সফরে আসেন ১৪ জানুয়ারি।

প্রতিমন্ত্রীকে খুশি করতে বুধবার রাতে তার বাসায় মাছ-মাংস ও সবজিসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী উপঢৌকন হিসেবে পাঠান গোয়ানঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল। তবে সেই উপহার ফিরিয়ে দিয়েছেন প্রতিমন্ত্রী।

আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে গোয়াইনঘাটে জৈন্তাপুরের শ্রীপুরে প্রতিমন্ত্রীর বাড়িতে এই ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার রাতে ওসি আবদুল জলিল প্রতিমন্ত্রীকে খুশি করতে তার বাড়িতে ট্রাকভর্তি বিভিন্ন খাদ্য সামগ্রী পাঠান। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে ট্রাকটি দেখে ক্ষুব্ধ প্রতিমন্ত্রী তা ওসির কাছে ফেরত পাঠান।

প্রতিমন্ত্রী ইমরান আহমদ জানান, আমি কখনই কোন উপহার গ্রহণ করি না। তিনি (ওসি) না জেনেই এগুলো পাঠিয়েছিলেন। ফলে তা ফিরিয়ে দিয়েছি।

তবে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল উপঢৌকনের ব্যাপারে কিছু জানেন না বলে মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর বিপুল ভোটের ব্যাবধানে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী দিলদার হোসেন সেলিমককে পরাজিত করে ৬ষ্ঠবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

সিলেট-৪ আসন (গোয়াইনঘাট, কোম্পানিগঞ্জ ও জৈন্তাপুর) থেকে ৬ষ্ঠবারের মতো নির্বাচিত হয়ে সংসদ সদস্য হিসেবে বরাবরের মতো শপথ গ্রহণের জন্য সিলেট থেকে ঢাকায় যান ইমরান আহমদ।

কিন্তু এবার ঢাকা থেকে তিনি শুধু এমপি হয়ে নয় প্রতিমন্ত্রী হয়ে ফিরেন সিলেটে। এ আসন থেকে নির্বাচিত হয়ে কেউ আগে উপমন্ত্রী, প্রতিমন্ত্রী ও মন্ত্রী হতে পারেননি। প্রথমবারের মতো প্রতিমন্ত্রী পেয়েছেন এখানকার মানুষ।

এ নিয়ে গোয়াইনঘাটে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের যৌথ উদ্যোগে প্রতিমন্ত্রী ইমরান আহমদকে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে সহস্রাধিক জনতা তাকে মিষ্টি মুখ করান।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: