অভিনেত্রীর সঙ্গে নাচলেন এমপি, হাততালি দিলেন মন্ত্রী (ভিডিও)

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ০৯:২১ পিএম

মন্ত্রীর সামনেই অভিনেত্রীর সঙ্গে গানের তালে তালে নেচেছেন একজন সংসদ সদস্য। পরে মন্ত্রীও চেয়ার থেকে উঠে গানের সঙ্গে হাততালি দেন। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

ভিডিওতে দেখা যায়, জনপ্রিয় গান ‘তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত’-এর তালে তালে মঞ্চে নাচছেন ৭২ বছর বয়সী সংসদ সদস্য সৌগত রায়। তার পাশেই নাচতে দেখা যায় অভিনেত্রী রাবিনা টেন্ডনকে। এই নাচ দেখে মঞ্চে বসা মন্ত্রী ব্রাত্য বসু হেসে ফেলেন। এ সময় মুখে হাত দিয়ে তিনি হাসি চেপে রাখারও চেষ্টা করেন।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দমদম শহরে এক অনুষ্ঠানে তাদের এভাবে নাচতে দেখা যায়।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের একটি প্রতিবেদনে বলা হয়, প্রতি বছরের মতো এবারও খাদ্যমেলার আয়োজন করেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। গতকাল দমদমে সেই খাদ্যমেলার উদ্বোধন করা হয়। দমদম খাদ্যমেলার উদ্বোধনে এসেছিলেন অভিনেত্রী রাবিনা টেন্ডন। সেখানে উপস্থিত ছিলেন এই খাদ্যমেলার পৃষ্ঠপোষক পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী ব্রাত্য বসু, এলাকার সংসদ সদস্য অধ্যাপক সৌগত রায় ও রাজ্য সরকারের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

ভাইরাল ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: