বিপিএলের সর্বোচ্চ রান করল চিটাগং

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ০৮:৩৬ পিএম

মাস দুয়েক আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা জানিয়েছিলেন ২০১৯ সালের বিশ্বকাপের জন্য নিজের দল প্রায় চূড়ান্ত করে ফেলেছেন তিনি। সেখানে আনুষ্ঠানিকভাবে নির্দিষ্ট করে কারো নাম না বললেও সাত নম্বর পজিশনে সাব্বিরের দিকে যে তার চোখ আছে এবং সাব্বিরের ফর্মে ফেরার অপেক্ষায় রয়েছেন টাইগার অধিনায়ক- সে ইঙ্গিত পাওয়া গিয়েছে বেশ কয়েকবারই।

অনানুষ্ঠানিক কথোপকথনে বেশ কয়েকবারই তিনি বলেছেন সাব্বিরের ব্যাটে রানের জন্য অপেক্ষা করছেন তিনি। অবশেষে বিপিএলের ম্যাচে সিলেটে এসে শেষ ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠেছেন সাব্বির, আগের ইনিংসগুলোতেও তাকে বেশ সাবলীল এবং স্বচ্ছন্দ মনে হয়েছে। খেলেছেন নিজের সহজাত সব শট।

শনিবার (১৯ জানুয়ারি) দিনের প্রথম খেলায় সাব্বির আর দ্বিতীয় খেলায় ২৯ বলে ঝড়ো হাফসেঞ্চুরির দেখা পান চিটাগং ভাইকিংস অধিনায়ক মুশফিকুর রহিম। আগের ম্যাচের মতো এ ম্যাচেও দারুণ ব্যাটিং করে ফিফটি তুলে নেন তিনি। প্রোটিয়া পেসার উইসির শিকারেই ৩৩ বলে আটটি চার ও এক ছক্কায় ৫২ করে বিদায় নেন মুশি।

মুশফিক ফিরলেই ব্যাটে ঝড় চলতে থাকে দাসুন সানাকার। তাকে সঙ্গ দেন নজিবুল্লাহ জাদরান। দুজনেই অপরাজিত থেকে দলকে দেন চলতি আসরের সর্বোচ্চ ও বিপিএলের দ্বিতীয় সর্বোচ্চ স্কোর। সানাকা ১৭ বলে ৪২ ও জাদরান ৫ বলে ১৬ রান করেন।

জয়ের জন্য খুলনার করতে হবে ২১৫ রান।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: