হারের বৃত্তে আটকা খুলনা

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ১১:১১ পিএম

হারের বৃত্ত থেকে বেরই হতে পারছে না খুলনা টাইটান্স। চট্টগ্রাম ভাইকিংসের বিপক্ষে এবার মাহমুদউল্লাহর দল হেরেছে ২৬ রানে। এ নিয়ে সাত ম্যাচের ছয়টিতেই হার দেখল মাহেলা জয়াবর্ধনের শিষ্যরা। ফলে বিপিএলে প্লে-অফ খেলার স্বপ্নও বলতে গেলে ধূসর হয়ে গেল দলটির।

আসরের ২২তম ম্যাচে চিটাগং বাইকিংসের ২১৫ রানের বিশাল লক্ষ্য তাড়া করেতে যেয়ে নির্ধারিত ওভারে ১৮৮ রানেই থামতে হয় জুনায়েদ সিদ্দিক-স্টারলিংদের। এই জয়ের ফলে ৫ ম্যাচ খেলে ৪ জয় নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে মুশফিকের চিটাগাং ভাইকিংস।

৩৩ বলে ৫২ রান করা দলপতি মুশফিকুর রহিমকে দেওয়া হয়েছে প্লেয়ার অব দ্যা ম্যাচ। 

২১৫ রানের পাহাড়সম রানের লক্ষ্যে খেলতে নেমে প্রথমেই ধাক্কা খায় বিপিএলের পয়েন্ট টেবিলের তলানিতে থাকা খুলনা টাইটান্স। ইনিংসের দ্বিতীয় বলেই আউট হয়ে ফেরেন ওপেনার পল স্টারলিং। আবু জায়েদ রাহির বলে খালেদ আহমেদের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

৮ বলে ৫ রান করে রাহির দ্বিতীয় শিকার হন আল আমিন। পরের ওভারেই আরেক ওপেনার জুনায়েদ সিদ্দিকিও আউট হয়ে ফেরেন। এছাড়া শরিফুল ইসলামকেও বোল্ড করে সাজঘরে ফেরান রাহি। 

আগের ম্যাচে দারুণ এক হাফসেঞ্চুরি করা জুনায়েদ এ ম্যাচে ৮ বলে মাত্র ১২ রান করে খালেদের বলে মুশফিকুর রহিমের হাতে ক্যাচ দিয়ে ফেরেন।

বড় স্কোরের আভাস দিয়েও পারেননি জিম্বাবুয়ের ব্রেন্ডন টেইলর। অধিনায়ক মাহমুদউল্লার সঙ্গী হয়ে অনেকটা সময় কাটিয়ে ১৬ বলে ২৮ রান করে ফেরেন তিনি। নাঈম হাসানের বলে বোল্ড হয়ে ফিরে যান।

এক প্রান্ত আগলে রেখে হাফসেঞ্চুরি পূর্ণ করেন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ। অবশ্য ২৫ বলে ৫০ পূর্ণ করেই ডেলপোর্টের বলে বোল্ড হয়ে ফেরেন তিনি। তার এ হাফ সেঞ্চুরির ইনিংসে ৩টি চার ও ৪টি ছক্কার মার ছিলো।

দলকে বিপদে রেখে ১৩ বলে ১১ রান করে ফেরেন আরিফুল হক। তাকেও ফেরান ডেলপোর্ট। 

চিটাগংয়ের হয়ে দুটি করে উইকেট নেন রাহি ও ডেলপোর্ট। আর একটি করে উইকেট পান খালেদ ও নাঈম।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: