আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯, ০৮:৫৯ এএম

আজ রোববার (২০ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাজের গতি আনতে গতবারের মতো এবারও বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন করছেন প্রধানমন্ত্রী।

জানা গেছে, পরিদর্শনে গিয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের সময় প্রধানমন্ত্রী জনগণের কাছে দেওয়া প্রতিশ্রুতি এবং নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ। তিনি জানান, রোববার সকাল ১০টায় সচিবালয়ে ৮ নম্বর ভবনের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আসার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনে গিয়ে, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলায় সুশাসন প্রতিষ্ঠা এবং দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করে দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কর্মকর্তাদের প্রতি নির্দেশনা প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা লাভ করে আওয়ামী লীগ। নির্বাচনে ২৯৯ আসনের মধ্যে ২৫৭টিতে জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

পরে ৭ জানুয়ারি ৪৬ সদস্যের নতুন মন্ত্রিসভা গঠন করা হয়। এ মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী ছাড়া ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও তিনজন উপমন্ত্রী রয়েছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: