কুমিল্লা জেলা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ০৩:০০ এএম

সভাপতি-গোলাম কিবরিয়া, আরটিভি, সহ সভাপতি-মীর শাহআলম, জনকষ্ঠ, সহ সভাপতি-সাইয়িদ মাহমুদ পারভেজ, আমাদের সময় ও বাংলাভিশন, সাধারণসম্পাদক-কাজী এনামুল হক ফারুক ৭১টিভি ও বিডিনিউজ, যুগ্ন সম্পাদক-হুমায়ুন কবির জীবন, নিউজটোয়েন্টিফোর টিভি ও কুমিল্লার কাগজ, যুগ্মসম্পাদক খোকন চৌধুরী, এটিএন নিউজ, সাংগঠনিক সম্পাদক-বাহার বায়হান, সময় টিভি, সাংগঠনিক সম্পাদক-সাইফ উদ্দিন রনি, মাইটিভি, দফতর সম্পাদক-কামাল উদ্দিন, আলোকিত বাংলাদেশ ও সম্পাদক কুমিল্লা কন্ঠ, জাগো নিউজ, অর্থ সম্পাদক-আনোয়ার হোসাইন, বৈশাখী টিভি, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক তারিকুল ইসলাম শিবলী, চ্যানেল নাইন, আইন বিষয়ক সম্পাদক-এড.মাসুদুর রহমান সিকদার, ডেইলী অবজারভার, নারী বিষয়ক সম্পাদক দিলরুবাইয়াৎ সৌরভী, দৃক নিউজ, এশিয়ান এইজ, আপ্যায়ন সম্পাদক-নাছির উদ্দিন চৌধুরী, ডিবিসি সংবাদ, কল্যাণ সম্পাদক-খালেদ বিন নজরুল, ডেইলী স্টার, শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, তানভীর দীপু, ইন্ডেপেনডেন্ট টেলিভিশন, সাংস্কৃতিক সম্পাদক-দিলীপ মজুমদার, সাপ্তাহিক বিবর্তন, ক্রীড়া সম্পাদক- জাহিদুর রহমান, সংবাদ, চ্যানেল টোয়েন্টিফোর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-জোনায়েদ শিকদার তপু, ঢাকা প্রতিদিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক-সেলিম রেজা মুন্সী, জিটিভি।

১.কার্য নির্বাহী সদস্য-লূৎফুর রহমান, ইত্তেফাক ও এনএনবি, ২. কার্যনির্বাহী সদস্য-আবুল কাশেম হৃদয়, সম্পাদক কুমিল্লার কাগজ ও কালেরকন্ঠ, চ্যানেলআই, ৩. কার্যনির্বাহী সদস্য-আরিফ অরুনাভ, রুপসী বাংলা। ৪. কার্যনির্বাহী সদস্য-এম সাদেক, দৈনিক ডাক প্রতিদিন, ৫. কার্যনির্বাহী সদস্য-জাহিদ হাসান, মানব জমিন, ৬. কার্যনির্বাহী সদস্য-দেলোয়ার হোসেন আকাইদ এশিয়ান টিভি, ৭. কার্যনির্বাহী সদস্য-এম এমদাদুল হক সোহাগ, প্রথম আলো।
উপদেষ্টা মন্ডলীর সদস্য-১.আবুল হাসানাত বাবুল, সাপ্তাহিক অভিবাদন, ২. জাহাঙ্গীর আলম রতন, বিটিভি ও দৈনিক ময়নামতি, ৩.অশোক বড়ুয়া, বাসস ও বেতার ৪. রফিকুল ইসলাম, প্রধান সম্পাদক বাংলার আলোড়ন, ৫.খায়রুল আহসান মানিক, এটিএন বাংলা, ইউএনবি, ৬. ওমর ফারুকী তাপস, সিটিভি অনলাইন, ৭. এম ফিরোজ মিয়া, ভোরের কাগজ ও দেশ টিভি।

২৮. সদস্য-নজরুল ইসলাম দুলাল, সম্পাদক-সাপ্তাহিক সীমান্ত সংবাদ, জয়যাত্রা টিভি, ২৯. হুমায়ুন কবির রনি, একুশে টিভি, ৩০. এম এ বাশার খান, মোহনা টিভি, ৩১.আবুল খায়ের, যুগান্তর, আরটিভি (উত্তর), ৩২. জাহাঙ্গীর আলম ইমরুল, মাছরাঙ্গা টিভি, ৩৩. আবদুল জলিল ভূইঁয়া, যায় যায়দিন, ৩৪. আবুল কালাম আজাদ, মনোহরগঞ্জবার্তা, ৩৫. মামশাদকবীর, ময়নামতি, ৩৬.জাকারিয়া মানিক, দৈনিক ভোরের পাতা, ৩৭.তাওহীদ হোসেন মিঠু, মোহনা টিভি ও বর্তমান প্রতিদিন, ৩৮.হাবিবুর রহমান খান, বার্তা সম্পাদক-বাংলার আলোড়ন, কুমিল্লা জেলা প্রতিনিধি-দৈনিক বর্তমান ও বিডিলাইভটুয়েন্টিফোরডটকম, ৩৯.ওমর ফারুক মিয়াজী, কুমিল্লা ডট টিভি, ৪০.শাকিল মোল্লা, দীপ্ত টিভি, ৪১.কাজী মীর আহমেদ মীরু, বণিকবার্তা, ৪২.এন কে রিপন, আমাদের কুমিল্লা। ৪৩.মাসুদুর রহমান, বাংলা ট্রিবিউন, ৪৪. সৈয়দ আহসান হাবীব পাখী, আনন্দ টিভি, ৪৫. আরিফুর রহমান, বাংলা টিভি, ৪৬. হুমায়ুন কবির মানিক, বিজয় টিভি, ৪৭.জামাল উদ্দিন দামাল, সমতট কাগজ, ৪৮.এম এইচ মনির, রূপসী বাংলা, ৪৯. সামছুল আলম রাজন, কুমিল্লার বার্তা, ৫০.আবদুল মোমেন, যমুনা টিভি, ৫১.অমিত মজুমদার, জাগো কুমিল্লা।

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির  কমিটি গঠন সভাপতি কিবরিয়া,সাধারণ সম্পাদক ফারুক। সিনিয়র ৭জন সাংবাদিককে উপদেষ্টা করে ৫১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আগামী ২বছর দায়িত্ব পালন করবেন। কুমিল্লা নগরের একটি রেস্তেরায় কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির এক সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদিত কমিটি ঘোষণা করেন সংগঠনের উপেদেষ্টা জাহাঙ্গীর আলম রতন। সভায় উপস্থিত সকলে প্রকাশিত কমিটিকে সমর্থন জানান।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: