ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

‘দেশের যেকোন রাজনৈতিক দলের চেয়ে আ’লীগ অনেক পারদর্শী’

২৩ জানুয়ারি, ২০১৯ ২২:৩০:০০

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ ১০ বছর ক্ষমতায় থেকে প্রমাণ করেছে সরকার পরিচালনা ও দেশের উন্নয়নে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। দেশের অন্য যেকোন রাজনৈতিক দলের চেয়ে আওয়ামী লীগ অনেক বেশি অগ্রসর ও অনেক বেশি পারদর্শী। বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে পৌছে গেছে। সেই মহাসড়ককে বেগবান ও ত্বরান্বিত করতে জনগণ আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

এসময় তিনি বিরোধী দলকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি একটি বড় রাজনৈতিক দল। তারা দীর্ঘদিন ক্ষমতায় ছিলো। আমি মনে করি তারা জনগন ও জনগনের ভালবাসা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে, জনগনের সমর্থন হারিয়েছে। আমরা চাই বিএনপি উপজেলা নির্বাচনে আসুক। প্রতিদ্বন্দিতামূলক স্থানীয় সরকারের নির্বাচন হোক। যেখানে সকলে অংশ গ্রহণ করবে।

তিনি বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। বাংলাদেশের ৬০ ভাগ মানুষ গ্রামে বাস করে। এখনও ৪৫ ভাগ মানুষের জীবিকা আসে কৃষি থেকে। কৃষিকে আমরা শিল্পায়ন করে, প্রক্রিয়াজাত করে, বিদেশে রপ্তানী করার ব্যবস্থা করবো। এই সরকারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে, অনেকগুলো চ্যালেঞ্জ এর মধ্যে একটি হচ্ছে পুষ্টি জাতীয় এবং নিরাপদ খাদ্য।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের এমপি জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমদ প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems