ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯

সাগর চৌধুরী

সৌদি আরব ব্যুরো

সৌদি আরবে দুই বাংলাদেশি সহোদরের কৃতিত্ব

২৪ জানুয়ারি, ২০১৯ ০৯:৫৫:০০

সৌদি আরবের জেদ্দায় দুই বাংলাদেশি সহোদর ছেফ ও ছায়াদ বিশেষ কৃতি সম্মাননা অর্জন করেছে। আল আনুদ কোরআন শিক্ষা সেন্টার থেকে এ পুরস্কার প্রদান করা হয়।

গত শুক্রবার আল আনুদ মসজিদ কমপ্লেক্সে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন জেদ্দা আল ছগর (পশ্চিম) জেলার মেয়র বন্দর গাজ্জাই আল ওফি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আল আনুদ মসজিদের প্রধান ইমাম ও খতিব ইয়াহিয়া নাছের আল ছামরানি।

উল্লেখ্য, যে আল আনুদ কোরআন শিক্ষা সেন্টারে মিশর, সৌদি আরব, ইয়েমেন, ইত্তেসাদ, সুদান, পাকিস্তান, আফগানিস্তান, ভারত সহ বিশ্বের বেশ কয়েকটি দেশের নাগরিকরা অধ্যায়ন করছে। এদের মধ্যে ছেফ ও ছায়াদই একমাত্র বাংলাদেশি শিক্ষার্থী। তাদের উভয়ের জন্ম সৌদি আরবে।

এই কৃতি দুই সহোদরের পিতা রুমী সাঈদ একজন স্বনামধন্য সৌদি গণমাধ্যম কর্মী। তিনি বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইতে দেড় দশক ধরে সাংবাদিকতা করছেন। এই ভ্রাতৃদ্বয় জন্ম থেকে পিতা মাতার সাথে সৌদি আরবে বসবাস করছে। তাদের মাতা এলিনা হকও একজন গণমাধ্যম কর্মী। বাংলাদেশি বালকদের এ অর্জন সৌদি আরবে বাংলাদেশিদের সুনাম ও মর্যাদা বৃদ্ধি করেছে বলে অভিমত প্রকাশ করেন মেয়র বন্দর গাজ্জাই ও খতিব ইয়াহিয়া ছামরানি।

বিডি২৪লাইভ/টিএএফ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems