‘নেতিবাচক রাজনীতির কারণেই জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে’

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০১৯, ০৩:৩৭ পিএম

নেতিবাচক রাজনীতির কারণে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে এবং আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রবিবার (২৭ জানুয়ারি) দুপুরে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার দ্বীপ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, উন্নয়নের পাশাপাশি জনগণের সাথে ভালো আচরণ করুন। তা না হলে যতই উন্নয়ন করুন না কেনো খারাপ আচরণের কারণে তা ঢেকে যাবে। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্লাহর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়শা ফেরদৌস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী।

&dquote;&dquote;এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও পানিসম্পদ উপ মন্ত্রী এনামুল হক শামীম হাতিয়ার নলচিরা ঘাটের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন ও এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: