দ্বিতীয় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ১০:৩৪ এএম

সাতক্ষীরার তালা উপজেলার হাজরাকাঠি গ্রামে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রমিকা অনশন করেছেন।

সোমবার (২৮ জানুয়ারি)  রাত সাড়ে ১০ টার দিকে প্রেমিকা সোনিয়া খাতুন প্রেমিক নাজমুল গাজীর বাড়িতে অনশন করে।

প্রেমিকা সোনিয়া খাতুন জেলার তালা উপজেলার হাজরাকাঠি গ্রামের মো. সাহিদ গাজীর মেয়ে। অন্যদিকে প্রেমিক নাজমুল গাজী সে একই গ্রামের মকবুল গাজীর ছেলে।

প্রেমিকা সোনিয়া খাতুন বিডি২৪লাইভকে জানান, নাজমুলের সাথে তার দীর্ঘ ২ বছরের প্রেমের সর্ম্পক। এরই মধ্যে গত তিন মাস আগে তার অন্য ছেলের সাথে বিয়ে দিয়ে দেয় তার পরিবার। বিয়ের পরেও সে নাজমুলের সাথে প্রেমের সর্ম্পক টিকিয়ে রেখে নিয়মিত যোগাযোগ রাখে। কিছুদিন আগে নাজমুল সোনিয়াকে বলে তুমি স্বামীর ঘর ছেড়ে চলে আসো আমি বিয়ে করবো তোমাকে। প্রেমিক নাজমুলের কথা শুনে সোনিয়া স্বামীর সংসার ফেলে নাজমুলের কাছে চলে আসে। এ ঘটনায় নাজমুল সোনিয়ার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরবর্তীতে বাধ্য হয়ে সে নাজমুলের বাড়ীতে যেয়ে বিয়ের দাবীতে অনশন করে। তবে সে সময়ে প্রেমিক নাজমুল পালিয়ে বাড়ী ছেড়ে চলে যায়।

মেয়েটি আরও জানায়, যদি আমাকে সে বিয়ে না করে তবে আমি আত্মহত্যা করবো।

এ ব্যাপারে অভিযুক্ত প্রেমিক নাজমুল গাজীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি অস্বীকার করে বলেন, তিনি সোনিয়াকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার স্বামীর ঘর থেকে নিয়ে আসেনি।

অন্যদিকে প্রেমিকা সোনিয়ার বাবা সাহিদ গাজী বিডি২৪লাইভকে জানান, প্রাথমিকভাবে এটার একটা সমাধান হচ্ছে। ছেলে পক্ষ মেয়ের দাবী মেনে নিয়েছে ও বিয়ে করবে বলে আশ্বস্ত করেছে। তবে এখনো বিয়ে হয়নি।

এ ব্যাপারে তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বিডি২৪লাইভকে জানান, এ ঘটনা এখনো থানা পুলিশকে কেউ অবহিত করেনি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: