শিশুর সামনে মাকে আগুন দিয়ে ঝলসে দিল দুর্বৃত্তরা!

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯, ১০:২৬ এএম

শিশু সন্তানের সামনে মায়ের মুখে আগুন ছুড়ে ঝলসে দিল বোরকা পড়া দুর্বৃত্ত। মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের কাচারি মাঠ সংলগ্ন ভূমি অফিসের পেছনে এ ঘটনা ঘটে। 

পরে স্থানীয়দের সহযোগীতায় ওই গৃহবধুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। এ ঘটনায় মারাত্মকভাবে মুখমন্ডল ঝলসে গেছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা।

জানা যায়, ভুক্তভোগীর নাম জেরিন আক্তার (২৬)। তিনি নাটোর সিংড়া উপজেলার মিজানুর রহমানের স্ত্রী। জিরিন রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগ থেকে মাস্টার্স পরীক্ষা দিয়েছে। তার স্বামী মিজানুর রহমান বানেশ্বরের একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।

সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ঢাকায় থেকে লেখাপড়া করার সময় স্থানীয় এক বখাটে তাকে উত্যক্ত করতো। এ ঘটানায় ভুক্তভোগীর পরিবার সেই বখাটেকেই সন্দেহ করছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্বৃত্তের ছোড়া আগুনে ঘটনার সময় জেরিনের মুখে দাওদাও করে আগুন জ্বলছিল ও সে আত্মচিৎকার দিয়ে আগুন নিভানোর চেষ্টা করছিল। আর পাশেই তার শিশু কন্যাটি মায়ের জ্বলন্ত মুখ দেখে আর্তনাদ করে কান্নাকাটি করছিল।

আহত নারীর স্বামী মিজানুর জানান, তাদের বিয়ের প্রায় ৯ বছর হয়ে হয়েছে এবং চার বছরের একটি শিশু সন্তান রয়েছে। স্বপরিবারে বানেস্বরে ২ বছর ধরে বসবাস করছে। সকালে মেয়ে নিয়ে আরচার্ড একাডেমি স্কুলে নেয়ার পথে বোরকা পরে থাকা একজন তরল দাহ্য পদার্থের সাথে জ্বলন্ত আগুন নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় তাকে দ্রুত মেডিকেলে নেয়া হয়।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল আহমেদ বিডি২৪লাইভকে বলেন, দুর্বৃত্তরা দাহ্য জাতীয় পদার্থের সাথে আগুন ছুড়লে তার মুখমন্ডল ঝলসে যায়। আহত গৃহবধূকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হামলার কারণ জানা যায়নি। ঘটনাস্থল থেকে কয়েকটি আলামত উদ্ধার করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় কোন মামলা করা হয়নি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: