পুলিশ সুপার আহমার উজ্জামান পিপিএম সেবা পদকে ভূষিত

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯, ০৩:৪৩ পিএম

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মো. আহমার উজ্জামান প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম) সেবা পদকে ভূষিত হয়েছেন।

২০১৮ সালে পুলিশ বাহিনীর সদস্যগনের গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙখলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরুপ তিনি এ পদক অর্জন করেন।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ফারজানা জেসমিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদকপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

পদক পাওয়ার বিষয়ে অনুভুতি জানতে চাইলে খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আহমার উজ্জামান জানান, পেশাগত কাজের স্বীকৃতি পেয়ে খুবই ভালো লাগছে। এ অর্জনের কারণে আমার দায়িত্বটা আরও বেড়ে গেলো।

মো. আহমার উজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে প্রানিবিদ্যায় এমএসসি শেষ করে ২১তম বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশ বিভাগে যোগদান করেন। পুলিশ বাহিনীতে সতত্য ও নিষ্ঠার সাথে একজন কর্মদক্ষ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

খাগড়াছড়ি পুলিশ সুপার “পিপিএম সেবা” প্রাপ্ত হওয়ায় খাগড়াছড়ি পুলিশ প্রশাসনে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীরা শুভেচ্ছা জানান।

এছাড়াও মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক জুয়েল চাকমা ফুলের তোড়া দিয়ে পুলিশ সুপারকে অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রী পুলিশের সেরা কর্মকর্তা ও সদস্যদের প্রতিবছর বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও রাষ্ট্রপতির পুলিশ পদকে (পিপিএম) ভূষিত করেন। 

পেশাগত জীবনে সাহসিকতা, বীরত্বপূর্ণ ও সেবামূলক কাজের বিবেচনায় এ পদক দেয়া হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: